R G Kar Inccident: আরজি কর কাণ্ডে এবার শাহকে রিপোর্ট? দিল্লির পথে রাজ্যপাল!

আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা বাংলা। রাজনৈতিক দল তো বটেই, সুবিচারের দাবিতে পথে নেমেছেন সাধারণ মানুষ ও তারকারাও।  সকলেই একই  দাবি, 'we Want Justice'। রাজ্য়পাল সিভি আনন্দ বোসের মতে, 'জেকিল এবং হাইডের মতো আচরণ করছেন মুখ্য়মন্ত্রী। এই মামলায় অবশ্যই পুলিসের ব্য়র্থতা আছে। মানুষের মনে এখন সন্দেহ জাগছে যে, কে পুলিস আর কে চোর'? সাফ জানিয়ে দিয়েছে, 'পুলিস যেভাবে তদন্ত করেছে, তাতে আমি সন্তুষ্ট নই'। 

Updated By: Aug 19, 2024, 09:44 PM IST
R G Kar Inccident: আরজি কর কাণ্ডে এবার শাহকে রিপোর্ট? দিল্লির পথে রাজ্যপাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কাণ্ডে যখন ক্রমশই সুর চড়াচ্ছে বিরোধীরা, তখন দিল্লি যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। কবে? আগামিকাল মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন তিনি। আরজি কর কাণ্ডে রিপোর্টও জমা দিতে পারেন। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  R G Kar Inccident: এবার মিথ্যে বললেই ধরা পড়বে 'কীর্তিমান' সঞ্জয়! পলিগ্রাফ টেস্টের অনুমতি চেয়ে আদালতে সিবিআই

আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা বাংলা। রাজনৈতিক দল তো বটেই, সুবিচারের দাবিতে পথে নেমেছেন সাধারণ মানুষ ও তারকারাও।  সকলেই একই  দাবি, 'We Want Justice'। রাজ্য়পাল সিভি আনন্দ বোসের মতে, 'জেকিল এবং হাইডের মতো আচরণ করছেন মুখ্যমন্ত্রী। এই মামলায় অবশ্যই পুলিসের ব্য়র্থতা আছে। মানুষের মনে এখন সন্দেহ জাগছে যে, কে পুলিস আর কে চোর'? সাফ জানিয়ে দিয়েছেন, 'পুলিস যেভাবে তদন্ত করেছে, তাতে আমি সন্তুষ্ট নই'। এবার দিল্লি যাচ্ছেন বোস।

তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, 'বিজেপির শীর্ষ নেতৃত্ব থেকে রাজ্যপালের উপর চাপ আছে। এ রাজ্যে হস্তক্ষেপ বা বিশৃঙ্খলা তৈরির জন্য গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত সরকারকে বিড়ম্বনা ফেলার জন্য, রাষ্ট্রপতিকে কোনওভাবে যুক্ত করার জন্য, রাজ্যপাল যাতে লিখিত কোনও বক্তব্য রাষ্ট্রপতিকে পাঠান।   তারজন্য রাজ্যপালের উপর চাপ তৈরি করা হচ্ছে। আমাদের কাছে নির্দিষ্ট খবর আসছে।  সত্যি কিনা, রাজ্যপাল বলুক সেগুলি'।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: আরজি কর কাণ্ডে প্রতিবাদ মিছিলে কল্যাণ-সায়ন বচসা! তুমুল উত্তেজনা হাইকোর্টে..

এদিকে আরজি কর কাণ্ডে কেন্দ্রীয় হস্তক্ষেপের পক্ষে সওয়াল করেছেন বিজেপি রাজ্য সভাপতি, কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার। তিনি বলেন, '২৫৬, ৩৫৪ সেটা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ঠিক করবে। সেটা নিয়ে আমরা ভাবছি না। বাংলার জনগণ যেটা চাইছে, সেটা হবে।  বাংলার জনগণ যদি বলে কেন্দ্রীয় হস্তক্ষেপ প্রয়োজন, অবশ্যই কেন্দ্রীয় হস্তক্ষেপ হবে। প্রয়োজনে কেন্দ্রীয় হস্তক্ষেপ হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.