Governor CV Ananda Bose: পঞ্চায়েত ভোট মিটতেই দিল্লি সফরে রাজ্যপাল

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করার সম্ভাবনা।

Updated By: Jul 9, 2023, 08:26 PM IST
Governor CV Ananda Bose: পঞ্চায়েত ভোট মিটতেই দিল্লি সফরে রাজ্যপাল

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: গত কয়েকদিন ধরে পরিদর্শন করেছেন 'গ্রাউন্ড জিরো'। রাজ্যে পঞ্চায়েত ভোট মিটতেই দিল্লি সফরে রাজ্যপাল সিভি আনন্দ বোস। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করার সম্ভাবনা।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোট শেষ হতেই প্রধান বিচারপতির কাছে নালিশ, জমা পড়ল একাধিক ইমেল

পঞ্চায়েত ভোটে 'সক্রিয়' রাজ্যপাল। মনোনয়ন পর্বে অশান্তির পর, ভাঙড় ও ক্যানিংয়ে পরিদর্শনে গিয়েছিলেন তিনি। এরপর ২ দিনের উত্তরবঙ্গে সফরে কোচবিহারে যান সিভি আনন্দ বোস। বাদ দেননি দিনহাটাও। শেষপর্যন্ত যেদিন বাসন্তীতে দিয়ে নিহত তৃণমূলকর্মীর পরিবারের সঙ্গে দেখা করেন, সেদিন রাজ্যপালের বিরুদ্ধে কমিশনে লিখিত অভিযোগ করে তৃণমূল।

কোনও একটি নির্দিষ্ট জেলা নয়। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে শনিবার দিনভর অশান্তি চলে গোটা রাজ্যেই। সঙ্গে ছাপ্পা ভোট! ৭ জেলার ভোটের বলি ১৫ জন। 

এদিকে পঞ্চায়েত ভোটের আগে বিভিন্ন জায়গায় পরিদর্শন করে বিভিন্ন তথ্য সংগ্রহ করেছেন রাজ্যপাল। সূত্রের খবর, সেইসব তথ্য নিয়েই দিল্লি যাচ্ছেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে পারেন সিভি আনন্দ বোস। তবে, পূর্ব নির্ধারিত নয়, হঠাৎ-ই এই দিল্লি সফর।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোট শেষে ব্যালট বক্স পানাপুকুরে, নর্দমায়!

পঞ্চায়েতে ভোটগ্রহণ পর্ব তখন শেষ। গতকাল, শনিবার রাজ্যপাল বলেন, 'গরিবদেরই প্রাণ গেল। নেতারা কোথায় ছিলেন? সমাজে সার্বিকভাবে অশান্তি খুবই উদ্বেগজনক'। সঙ্গে বার্তা, 'সন্ত্রাসের আমরা-ওরা হয় না। আমি অরাজনৈতিক ভূমিকা পালন করব। লক্ষ্মণরেখা অতিক্রম করব না। প্রথমে আমার সংবিধানিক সহকর্মীদের বলব, তারপর মানুষকে জানাব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.