Jagdeep Dhankhar: 'বিশেষজ্ঞ নিয়োগের নেপথ্যে স্বজনপোষণ!' মুখ্যসচিবের জবাব তলব রাজ্যপালের

 Expert Recruitment: সচিবালয়ের জারি করা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সন্দিহান রাজ্যপাল।

Updated By: Dec 28, 2021, 04:05 PM IST
Jagdeep Dhankhar: 'বিশেষজ্ঞ নিয়োগের নেপথ্যে স্বজনপোষণ!' মুখ্যসচিবের জবাব তলব রাজ্যপালের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : স্বজনপোষণের অভিযোগে রাজ্যে বিশেষজ্ঞ পদে নিয়োগ নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপালের। বিভিন্ন দফতরে বিশেষজ্ঞ পদে নিয়োগ নিয়েই প্রশ্ন তুলেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

রাজ্যপালের সাফ অভিযোগ, "নিয়োগের নেপথ্যে রয়েছে স্বজনপোষণ। রাজভবনে একাধিক জায়গা থেকে বিভিন্ন অভিযোগ এসেছে।" আর তার পরিপ্রেক্ষিতেই এদিন মুখ্যসচিবের কাছ থেকে তথ্য তলব করলেন জগদীপ ধনখড়। এক সপ্তাহের মধ্যে উত্তর চেয়ে পাঠিয়েছেন তিনি। এ বিষয়ে আজ সকালে ধারাবাহিক টুইটও করেন রাজ্যপাল।

প্রসঙ্গত, সচিবালয়ের জারি করা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সন্দিহান রাজ্যপাল। তিনি মনে করছেন যে, যেভাবে বিজ্ঞপ্তিটি দেওয়া হয়েছে, তাতে নিয়োগের ক্ষেত্রে ব্যক্তিস্বার্থ, ব্যক্তিগত পছন্দ কাজ করছে! এমনকি বিজ্ঞপ্তি অনুযায়ী বিশেষজ্ঞ পদের জন্য আবেদন করতে পারবেন ৭০ বছরের একজন মানুষও! সব মিলিয়ে সম্পূর্ণ নিয়োগ পদ্ধতি নিয়েই প্রশ্ন তুলেছেন রাজ্যপাল। 

অন্যদিকে, এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে দিলীপ ঘোষ তৃণমূলকে বিঁধে বলেন, "কাউকে না পেলে রাজ্যপালের বিরুদ্ধে লড়াই করা পশ্চিমবঙ্গের ট্র্যাডিশন। কেন্দ্রের বিরুদ্ধে বা কেন্দ্রের প্রতিনিধির বিরুদ্ধে লড়াই চলছে! এদিকে দারিদ্র্য বা করোনার বিরুদ্ধে লড়াই নেই। বিল নিয়েও গন্ডগোল আছে নিশ্চয়ই। আসলে পুরোপুরি লুট করতে না পারলে তো ভোট  করবে না তৃণমূল!"

আরও পড়ুন, 'মার কিছু হয়ে গেলে আমি কী করব?', গৃহবধূকে বেধড়ক 'বাঁশ-পেটা' পড়শির!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.