হেয়ারস্ট্রিট গুলিকাণ্ডের দ্রুত কিনারা করে ফেলল পুলিস

হেয়ারস্ট্রিট গুলিকাণ্ডের দ্রুত কিনারা করে ফেলল পুলিস। হেয়ার স্ট্রিট নয়। গুলি চলে যাদবপুরের বিক্রমগড়ের একটি ফ্ল্যাটে। মদের আসরে এক বার সিঙ্গারকে কেন্দ্র করে দুই রুমমেটের ঝামেলা। এক রুমমেট গুলি চালিয়ে দেয়। বিক্রমগড়ের এই ফ্ল্যাটেই ভাড়া থাকে ৩ বন্ধু। বড়বাজারে তিন জনের ব্যবসা। লাভের টাকা উড়ে যায় ডান্সবারে। এই কেয়ারফ্রি লাইফস্টাইলে মোচড় এল শুক্রবার রাতে। পায়ে গুলির ক্ষত নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হন সলোমন সোলাঙ্কি নামে এক যুবক।পুলিসকে সলোমন জানায় হেয়ার স্ট্রিটে ময়ূরী সিনেমার সামনে তার ওপর গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলের CCTV খতিয়ে দেখে সংশ্লিষ্ট জায়গায় অপরাধের কোনও প্রমাণই পাননি তদন্তকারীরা । পুলিস বুঝতে পারে সলোমন বিভ্রান্ত করার চেষ্টা করছে।চেপে ধরতেই বেরিয়ে আসে আসল তথ্য। সলোমন জানায় হেয়ার স্ট্রিট নয়, গুলি চলেছে বিক্রমগড়ের এই ফ্ল্যাটে। এই ঘরে।

Updated By: Jul 9, 2017, 08:57 PM IST
হেয়ারস্ট্রিট গুলিকাণ্ডের দ্রুত কিনারা করে ফেলল পুলিস

ওয়েব ডেস্ক: হেয়ারস্ট্রিট গুলিকাণ্ডের দ্রুত কিনারা করে ফেলল পুলিস। হেয়ার স্ট্রিট নয়। গুলি চলে যাদবপুরের বিক্রমগড়ের একটি ফ্ল্যাটে। মদের আসরে এক বার সিঙ্গারকে কেন্দ্র করে দুই রুমমেটের ঝামেলা। এক রুমমেট গুলি চালিয়ে দেয়। বিক্রমগড়ের এই ফ্ল্যাটেই ভাড়া থাকে ৩ বন্ধু। বড়বাজারে তিন জনের ব্যবসা। লাভের টাকা উড়ে যায় ডান্সবারে। এই কেয়ারফ্রি লাইফস্টাইলে মোচড় এল শুক্রবার রাতে। পায়ে গুলির ক্ষত নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হন সলোমন সোলাঙ্কি নামে এক যুবক।পুলিসকে সলোমন জানায় হেয়ার স্ট্রিটে ময়ূরী সিনেমার সামনে তার ওপর গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলের CCTV খতিয়ে দেখে সংশ্লিষ্ট জায়গায় অপরাধের কোনও প্রমাণই পাননি তদন্তকারীরা । পুলিস বুঝতে পারে সলোমন বিভ্রান্ত করার চেষ্টা করছে।চেপে ধরতেই বেরিয়ে আসে আসল তথ্য। সলোমন জানায় হেয়ার স্ট্রিট নয়, গুলি চলেছে বিক্রমগড়ের এই ফ্ল্যাটে। এই ঘরে।

আরও পড়ুন এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে

মধ্য কলকাতার এক বার সিঙ্গারের প্রেমে পড়ে সলোমন ও তার রুমমেট।শুক্রবার মদের আসরে সেই বার সিঙ্গারকে কেন্দ্র করেই দুই বন্ধুর মধ্যে অশান্তি শুরু হয়।রাগের মাথায় বিক্রমের পায়ে গুলি চালিয়ে দেয় তার বন্ধু।ঘটনার প্রত্যক্ষদর্শী তৃতীয় বন্ধু মহম্মদ শামিম। তাকে গ্রেফতার করেছে পুলিস। কিন্তু, উদ্বেগ অন্য জায়গায়। তা হল আগ্নেয়াস্ত্র। সাধারণ ব্যবসায়ী যুবকও অনায়াসে জোগাড় করে ফেলছে পিস্তল। গুলিও চলছে। শহরবাসী ঠিক কতটা নিরাপদ?

আরও পড়ুন  বসিরহাট যাওয়ার পথে এবার বিজেপির কেন্দ্রীয় নেতাদের আটকে দিল প্রশাসন

.