দু’পক্ষের মধ্যে বিবাদ, দিনে-দুপুরে বেহালার মুচিপাড়ায় চলল গুলি, ত্রস্ত এলাকা

উঠেছে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ।

Updated By: Jun 13, 2021, 03:33 PM IST
দু’পক্ষের মধ্যে বিবাদ, দিনে-দুপুরে বেহালার মুচিপাড়ায় চলল গুলি, ত্রস্ত এলাকা

নিজস্ব প্রতিবেদন: গতকাল রাতের পর আজ দুপুর। দু’পক্ষের মধ্যে গন্ডগোলের জেরে ১২ ঘণ্টার মধ্যে বেহালার মুচিপাড়ায় ফের চলল গুলি। মুচিপাড়া বাজারে ঢুকে দোকানদারদের মারধর করল দুষ্কৃতকারীরা। অভিযোগ পুলিসের সামনেই গুলি চালাতে চালাতে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। নীরব দর্শকের ভূমিকা পালন করেন পুলিস কর্মীরা। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা। ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী। এলাকা দখল নাকি সিন্ডিকেট রাজ কায়েম, কী কারণে এই ঘটনা, খতিয়ে দেখছে পুলিস।

অভিযোগ, আজ দুপুর ১২টা নাগাদ প্রথমে বেহালার দিকে থেকে বাইকে করে এলাকায় ঢোকে একদল দুষ্কৃতী। তিন রাউন্ট গুলি চালায়। কাঠগড়ায় ভাস্কর সেন নামে এক স্থানীয় দুষ্কৃতী। ইতিমধ্যে ঘটনাস্থলে হাজির হয় পুলিস। কিন্তু এরপর পুলিসের সামনেই গুলি চালাতে চালাতে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। স্থানীয়দের অভিযোগ, তখনও নীরব দর্শকের ভূমিকা পালন করে পুলিস।

আরও পড়ুন: Newtown Encounter: যোগ থাকতে পারে ISI-র সঙ্গে! করিডর হিসেবে ব্যবহার পশ্চিমবঙ্গকে

আরও পড়ুন: Market Price: জামাইষষ্ঠীর আগে শহরে চড়া বাজারদর, সরেজমিনে Zee ২৪ ঘণ্টা

জানা গিয়েছে, শনিবার রাতেও বেহালা থানার ১২১ নম্বর ওয়ার্ডের জয়শ্রী পার্কের মণ্ডল পাড়াতে ভাস্কর সেনের নেতৃত্বে গুলি চালায় একদল দুষ্কৃতী। অ্যাম্বুলেন্স ভাঙচুর করে। রাতেই ঘটনাস্থলে আসে বেহালা থানার পুলিশ। পুলিসের অনুমান এই ঘটনার পিছনে এলাকা দখল বা সিন্ডিকেট রাজ কায়েম করার স্বার্থ থাকতে পারে।