Tathagata On Howrah Violence: গুরু সিপিএমের কাছে শেখা বিদ্যে, সুকান্তকে হাওড়া যেতে বাধা নিয়ে পুলিসকে তোপ তথাগতর

 গতকাল সুকান্ত মজুমদার তাঁর রাজারহাটের বাড়ি থেকে হাওড়ার পাঁচলার উদ্দেশ্যে রওনা দেওয়ার চেষ্টা করেন। তখনই তাঁকে বাধা দেয় পুলিস

Updated By: Jun 12, 2022, 12:55 PM IST
Tathagata On Howrah Violence: গুরু সিপিএমের কাছে শেখা বিদ্যে, সুকান্তকে হাওড়া যেতে বাধা নিয়ে পুলিসকে তোপ তথাগতর

নিজস্ব প্রতিবেদন: গতকাল কয়েক ঘণ্টা দড়ি টানাটানি। শেষপর্যন্ত হাওড়া যাওয়ার পথে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে আটকে দিল পুলিস। এনিয়ে সরব হলেন, বিজেপি নেতা তথাগত রায়।

রবিবার এক টুইট করে তথাগত লিখেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিস এসব শিখেছে তাদের গুরু সিপিএমের কাছ থেকেই। তথাগতর কথায়, '২০০৭ সালে নন্দীগ্রামে যখন নিরস্ত্র মানুষের উপর গুলি চালিয়েছিল সিপিএমের 'ক্যাওড়ারা' তখন সিপিএমের পুলিস মমতাকে সেখানে যেতে দেয়নি। 
এবার যখন তৃণমূলের 'ক্যাওড়ারা' পাঁচলায় বিজেপির অফিস পুড়িয়ে দিল তখন মমতার পুলিস সুকান্ত মজুমদারকে সেখানে যেতে দিল না। গুরুর কাছে শেখা বিদ্যে।'

উল্লেখ্য, গতকাল সুকান্ত মজুমদার তাঁর রাজারহাটের বাড়ি থেকে হাওড়ার পাঁচলার উদ্দেশ্যে রওনা দেওয়ার চেষ্টা করেন। তখনই তাঁকে বাধা দেয় পুলিস। এনিয়ে পুলিস ও বিজেপি সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেধে যায় তাঁর বাড়ির সামনে। এরপর এনিয়ে পুলিসের সঙ্গে দফায় দফায় বাকবিতন্ডা হয় সুকান্ত মজুমদারের। শেষপর্যন্ত একপ্রকার জোর করেই তিনি বাড়ি থেকে বেরিয়ে পড়েন। এসএসকেএম হাসপাতালের কাছে গেল তাঁর কনভয় ফের আটকে দেয় পুলিস। সেখান থেকেও বেরিয়ে পড়েন সুকান্ত মজুমদার। এবার দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজার কাছে যেতেই সুকান্ত মজুমদারের কনভয় আটকে দিয়ে তাকে গ্রেফতার করে পুলিস। 

আরও পড়ুন-'সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পেরে ইন্টারনেট বন্ধ করছে' সরব দিলীপ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.