Kolkata: 'জলমগ্ন এলাকা পরিদর্শনে ব্যস্ত', CBI দফতরে হাজিরা এড়ালেন Manas Bhunia

সোমবার সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল রাজ্যের মন্ত্রী মানস  ভুঁইঞার।

Updated By: Sep 20, 2021, 01:03 PM IST
Kolkata: 'জলমগ্ন এলাকা পরিদর্শনে ব্যস্ত', CBI দফতরে হাজিরা এড়ালেন Manas Bhunia
মানস ভুঁইঞা

নিজস্ব প্রতিবেদন: আইকোর মামলায় (ICore Chit Fund Case)  সোমবার সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল রাজ্যের মন্ত্রী মানস  ভুঁইঞার। এদিকে রবিবার থেকে প্রবল বৃষ্টিতে জলমগ্ন তাঁর নিজের বিধানসভা এলাকা। সেই কাজ তদারকিতে ব্যস্ত থাকায় সিবিআই দফতরে আজ যেতে পারবেন না বলেই জানিয়েছেন সবংয়ের বিধায়ক। 

আইকোর মামলায় তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের পর  মানস ভুঁইঞাকে তলব  করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।  সোমবার সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। বেলা ১২টা নাগাদ তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল, এমনটাই খবর সংবাদসংস্থা এএনআই সূত্রে।

আরও পড়ুন, Tripura: কবে হাজিরা দিতে পারবেন? খোয়াই থানার IO-কে ফোনে জানালেন Kunal Ghosh 

সিবিআই সূত্রে জানান হয়, আইকোরের অনুষ্ঠানে মানস ভুঁইঞাকে দেখা গিয়েছিল। মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতাও দিতে দেখা গিয়েছিল বলে জানান হয়। সূত্রের খবর, আইকোর কর্তার সঙ্গে তাঁর যোগাযোগ ছিল কিংবা কোনও আর্থিক লেনদেন হয়েছিল কি না  সে ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল সিবিআই দফতরে।

জানা গিয়েছে, একটি ভিডিয়োর সূত্র ধরে মানস ভুঁইঞাকে (Manas Bhunia) তলব করা হয়েছে। কেন উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক? তা জানতে চেয়েই মানসকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। এর আগে তৃতীয়বারের জন্য পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) হাজিরার নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আইকোর কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। যেখানে দেখা গিয়েছে, ICore Chit Fund সংস্থার মালিক অনুকূল মাইতির সঙ্গে একটি অনুষ্ঠান মঞ্চে হাজির রয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee)। চিটফান্ড সংস্থা সম্পর্কে সুখ্যাতিও করছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.