Icore Case: আইকোর কাণ্ডে এবার Madan Mitra-কে CBI তলব, ডাকা হল বিধায়কের ছেলেকেও

আজই হাজিরার নির্দেশ।

Updated By: Sep 27, 2021, 11:49 AM IST
Icore Case: আইকোর কাণ্ডে এবার Madan Mitra-কে CBI তলব, ডাকা হল বিধায়কের ছেলেকেও

নিজস্ব প্রতিবেদন: আইকোর চিটফান্ড (Icore Chit Fund Case) মামলায় এবার মদন মিত্রকে (Madan Mitra) তলব করল CBI। তৃণমূল (TMC) বিধায়ককে আজকেই হাজিরা দিতে বলা হয়েছে। তলব করা হয়েছে তাঁর ছেলে স্বরূপ মিত্রকেও। তাঁকে আগামিকাল হাজিরা দিতে বলা হয়েছে। যদিও মদন মিত্রের (Madan Mitra) দাবি এমন কোনও নোটিস পাননি। এখনও ইমেল চেক করে উঠতে পারেননি। তবে ইমেল পেলে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন কামারহাটির বিধায়ক। 

আইকোর চিটফান্ড কাণ্ডে এর আগে শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং মন্ত্রী মানস ভুঁইঞাকেও তলব করেছিল CBI। জানা গিয়েছে, একটি ভিডিয়োর সূত্র ধরে মানস ভুঁইঞাকে (Manas Bhunia) তলব করা হয়েছে। যেখানে মানস ভুঁইঞাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। কেন উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক? তা জানতে চেয়েই মানসকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা।

আরও পড়ুন: গোয়ায় ফুটল ঘাসফুল, প্রকাশিত লোগো-স্লোগান; তিন রাজ্যে BJP তাড়ানোর হুঙ্কার Abhishek-র

আরও পড়ুন: BJP, Congress ও CPM-র বোঝাপড়া রয়েছে: Mamata; একমাত্র TMC মাথানত করেনি: Abhishek

এর আগে তৃতীয়বারের জন্য পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) হাজিরার নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আইকোর কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। যেখানে দেখা গিয়েছে, ICore Chit Fund সংস্থার মালিক অনুকূল মাইতির সঙ্গে একটি অনুষ্ঠান মঞ্চে হাজির রয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee)। চিটফান্ড সংস্থা সম্পর্কে সুখ্যাতিও করছেন তিনি। যদিও হাজিরা দেননি পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। ভবানীপুর উপনির্বাচনের কাজে ব্যস্ত থাকায় হাজিরা দিতে পারবেন না বলে জানান তিনি। শিল্প মন্ত্রী আরও জানান, চাইলে তাঁর অফিসে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে CBI। সেইমতো পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) জিজ্ঞাসাবাদের জন্য শিল্প দফতরের অফিসে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)