টাটা মেডিক্যালে এক ব্যক্তির মৃত্যু, করোনা নাকি অন্য কারণ খতিয়ে দেখছে বিশেষজ্ঞ কমিটি

ইতিমধ্যে মৃত্যুর কারণ খতিয়ে দেখছে রাজ্য সরকারের বিশেষজ্ঞ কমিটি। 

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Apr 18, 2020, 12:49 AM IST
টাটা মেডিক্যালে এক ব্যক্তির মৃত্যু, করোনা নাকি অন্য কারণ খতিয়ে দেখছে বিশেষজ্ঞ কমিটি

নিজস্ব প্রতিবেদন: টাটা মেডিক্যালে মৃত এক ব্যক্তি। এরপরে জানা যায়, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। হাসপাতাল সূত্রে খবর, কিছুদিন আগেই অন্যান্য উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই ব্যক্তি। চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। ইতিমধ্যে মৃত্যুর কারণ খতিয়ে দেখছে রাজ্য সরকারের বিশেষজ্ঞ কমিটি। বিষয়টি খতিয়ে দেখে ঠিক কী কারণে তাঁর মৃত্যু সে বিষয়টি স্পষ্ট করবে স্বাস্থ্য ভবন। 

জানা গিয়েছে বেনিয়াপুকুর রোডের হাতিবাগান রোডের বাসিন্দা তিনি। মৌলালি মোড়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বছর ৫০-এর এই ব্যক্তি। ব্লাড ক্যান্সারের রোগী ছিলেন তিনি। চিকিৎসা চলছিলই। এরপর ফের অসুস্থ হয়ে পড়ায় ৮ এপ্রিল তাঁকে রাজারহাট টাটা মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় করোনা সন্দেহে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। এরপরই জানা যায়, রিপোর্টে সংক্রমণ পজেটিভ মিলেছে। ব্যকতির মৃত্যুর খবর দেওয়া পরিবারের সদস্যদের। 

যদিও মৃত্যুর কারণ নিয়ে কোনও মন্তব্য করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, স্বাস্থ্যভবনের গাইডলাইন মেনেই সমস্ত রোগীদের চিকিৎসা করা হচ্ছে সেখানে। অন্যদিকে মৃত্যুর কারণ খতিয়ে দেখছে স্বাস্থ্যভবনও। উল্লেখ্য, টাটা মডিক্যালে আপাতত নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

.