শুরু ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল

আগের বছরের  মতো এই বছরও শুরু হল  ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল,আনুষ্ঠানিক নাম-বসুন্ধরা মহোত্‍সব। বুধবার আইসিসিআরে এই অনুষ্ঠানের উদ্বোধন করলেন সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যাক্তিত্বেরা।আগামী ১০ ই জানুয়ারি অবধি চলবে এই অনুষ্ঠান। শুরু হল  ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল-বসুন্ধরা মহোত্‍সব। দেশ বিদেশ থেকে গিটারিস্টরা অংশ নিচ্ছেন এই উত্‍সবে।আইসিসিআরে উদ্বোধন হল এই ফেস্টিভ্যাল। প্রখ্যাত গীটার বাদক দেবাশিস ভট্টাচার্যের উদ্যোগে দ্বিতীয়বার আয়োজিত হল এই ফোস্টিভ্যাল।

Updated By: Jan 7, 2016, 11:11 AM IST
 শুরু ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল

ওয়েব ডেস্ক: আগের বছরের  মতো এই বছরও শুরু হল  ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল,আনুষ্ঠানিক নাম-বসুন্ধরা মহোত্‍সব। বুধবার আইসিসিআরে এই অনুষ্ঠানের উদ্বোধন করলেন সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যাক্তিত্বেরা।আগামী ১০ ই জানুয়ারি অবধি চলবে এই অনুষ্ঠান। শুরু হল  ইন্ডিয়া ইন্টারন্যাশনাল গিটার ফেস্টিভ্যাল-বসুন্ধরা মহোত্‍সব। দেশ বিদেশ থেকে গিটারিস্টরা অংশ নিচ্ছেন এই উত্‍সবে।আইসিসিআরে উদ্বোধন হল এই ফেস্টিভ্যাল। প্রখ্যাত গীটার বাদক দেবাশিস ভট্টাচার্যের উদ্যোগে দ্বিতীয়বার আয়োজিত হল এই ফোস্টিভ্যাল।
অনুষ্ঠান উদ্বোধনে হাজির ছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী, স্বপন চৌধুরি, দেব সেন, রাতুল শঙ্কর সহ আরও বিশিষ্ট ব্যাক্তিত্বরা।দেবাশিস ভট্টাচার্যের এই উদ্যোগের প্রশংসা করলেন অজয় চক্রবর্তী।
এই উদ্যোগের পাশে এসে দাঁড়িয়েছেন দেশ বিদেশের বহু শিল্পীরা  ,তারাও সামিল হয়েছেন এই উত্‍সবে।ACOUSTRONICA BLUES এর গীটারিস্ট ড্যানিয়েল সেন্ট থমাস  তাঁদের মধ্যে অন্যতম, এই অনুষ্ঠানে গীটার পরিবেশন করতে পেরে আপ্লুত তিনি। আগামী ১০ ই জানুয়ারি অবধি কলকাতার বিভিন্ন জায়গায় চলবে এই অনুষ্ঠান।