রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ সেন্ট জেভিয়ার্স কর্তৃপক্ষকে

রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ করা হল সেন্ট জেভিয়ার্স কর্তৃপক্ষকে। স্কুলের প্রিন্সিপালকে আজ ফের CGO কমপ্লেক্সে ডেকে দীর্ঘক্ষণ জেরা করা হয়। স্কুলের উন্নয়নের নামে ৭১ লক্ষ টাকা অনুদান দেন গৌতম কুণ্ডু। বিনিময়ে তাঁর ছেলেকে ভর্তি নেয় স্কুল কর্তৃপক্ষ। CBI-এর দাবি, এই লেনদেনে মধ্যস্থতা করেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jan 7, 2017, 10:39 PM IST
রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ সেন্ট জেভিয়ার্স কর্তৃপক্ষকে

ওয়েব ডেস্ক: রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ করা হল সেন্ট জেভিয়ার্স কর্তৃপক্ষকে। স্কুলের প্রিন্সিপালকে আজ ফের CGO কমপ্লেক্সে ডেকে দীর্ঘক্ষণ জেরা করা হয়। স্কুলের উন্নয়নের নামে ৭১ লক্ষ টাকা অনুদান দেন গৌতম কুণ্ডু। বিনিময়ে তাঁর ছেলেকে ভর্তি নেয় স্কুল কর্তৃপক্ষ। CBI-এর দাবি, এই লেনদেনে মধ্যস্থতা করেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের দ্বিশত বার্যিকী অনুষ্ঠানের কার্ডে মমতার নাম নিয়ে বিতর্ক

এদিকে, সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরায় মিলল নতুন আরও খবর। সিবিআই সূত্রে জানা গিয়েছে, গৌতম কুন্ডুকে তিনি নিয়ে যান তৃণমূলের এক প্রথম সারির নেতার কাছে। বেসরকারি মেডিক্যাল কলেজ খোলার আর্জি জানান গৌতম। ওই নেতা উঃ ২৪ পরগনার শাসকদলের এক বিধায়কের কাছে পাঠান তাঁকে। ওই বিধায়ক মেডিক্যাল কলেজ তৈরিতে সব সাহায্যের আশ্বাসও দেন গৌতম কুণ্ডুকে। এজন্য চুক্তির ক্ষেত্রে ওই বিধায়ক সামনে রাখেন তাঁর ঘনিষ্ঠ আরেক ব্যক্তিকে।

আরও পড়ুন- বই মেলায় সিঙ্গুর আন্দোলন নিয়ে মমতার নতুন বই

.