Lok Sabha Election 2024: এবার রাজনীতিতে? ভোটের মুখে আচমকাই ইস্তফা IPS অফিসারের!

৩ বছর পার। একুশে বিধানসভার ভোটের সময়ে গুলি চলেছিল কোচবিহারের শীতলখুচিতে। তখন সেখানকার পুলিস সুপার সদ্য পদত্য়াগী এই আইপিএস অফিসার। 

Updated By: Mar 21, 2024, 11:23 PM IST
Lok Sabha Election 2024: এবার রাজনীতিতে? ভোটের মুখে আচমকাই ইস্তফা IPS অফিসারের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: এবার রাজনীতির ময়দানে? লোকসভা ভোটের মুখে আচমকাই ইস্তফা দিলেন IPS দেবাশিস ধর! মুখ্যসচিবকে বিপি গোপালিকার কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন:  TMC On CAA: 'ভারতীয় জনতা পার্টি ও সরকার যেটা করছে, সেটা অত্যন্ত মারাত্মক'!

৩ বছর পার। একুশে বিধানসভার ভোটের সময়ে গুলি চলেছিল কোচবিহারের শীতলখুচিতে। তখন সেখানকার পুলিস সুপার সদ্য পদত্য়াগী এই আইপিএস অফিসার। এরপর দেবাশিসের বিরুদ্ধে  আয়ের সঙ্গে সামঞ্জস্যহীন সম্পত্তির অভিযোগে তদন্ত শুরু করে সিআইডি। সেই সূত্রেই তাঁর সম্পত্তি সংক্রান্ত নথি সংগ্রহ করেছিলেন তদন্তকারীরা। কম্পালসারি ওয়েটিংয়ে ছিলেন কোচবিহারের প্রাক্তন পুলিস সুপার।

আরও পড়ুন:  Kolkata: গার্ডেনরিচ বিপর্যয়ের পরেও ১৩১ নম্বর ওয়ার্ডে ফের পুকুর ভরাটের অভিযোগ!

এদিকে তখনও তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হয়নি। লোকসভা ভোটের মুখে  স্বেচ্ছাবসর নিয়েছেন  রায়গঞ্জ রেঞ্জের আইজি আইপিএস অফিসার প্রসূন বন্দ্যোপাধ্যায়।  চাকরির মেয়াদ বাকি ছিল আরও ৬ বছর। এখন মালদহ উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.