যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু। খুনের অভিযোগ ছাত্রের পরিবারের। আজ সকালে হস্টেলের ঘর থেকে উদ্ধার হয় MA দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রের ঝুলন্ত দেহ। পড়ুয়ার কানে ঝোলানো ছিল হেডফোন। মেধাবী ছাত্রের মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Dec 4, 2016, 05:37 PM IST
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু

ওয়েব ডেস্ক: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু। খুনের অভিযোগ ছাত্রের পরিবারের। আজ সকালে হস্টেলের ঘর থেকে উদ্ধার হয় MA দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রের ঝুলন্ত দেহ। পড়ুয়ার কানে ঝোলানো ছিল হেডফোন। মেধাবী ছাত্রের মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস।

এটা খুন। এমনই অভিযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের MA দর্শনের দ্বিতীয় বর্ষের ছাত্র সৌমিত্র দের পরিবারের লোকজনের। রবিবার সকাল এগারোটা নাগাদ হস্টেলের ঘরের  দরজা ভেঙে উদ্ধার হয় সৌমিত্রর ঝুলন্ত দেহ।

আরও পড়ুন ফের নোট বদল করছে রিজার্ভ ব্যাঙ্ক

হস্টেলের ছাত্ররা জানাচ্ছে, সকাল এগারোটা নাগাদ বারবার ধাক্কা দিলেও দরজা খোলেনি সৌমিত্র। বাধ্য হয়েই তাঁরা হস্টেল সুপারকে ঘটনা জানায়। এরপর দরজা ভেঙে ভেতরে ঢুকে সৌমিত্রর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। তার কানে ঝোলানো ছিল হেডফোন। মোবাইল পকেটে।

মিশুকে-হাসিখুশি ছাত্রের মৃত্যু অত্যন্ত দুর্ভাগ্যজনক। বলেন উপাচার্য সুরঞ্জন দাস। পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পরেই যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। সৌমিত্রের বাড়ি বাঁকুড়ার জয়পুর থানার ছত্রআরা গ্রামে। সেই বাড়িতে খবর পৌছতেই কান্নায় ভেঙে পড়ে পরিবার।

আরও পড়ুন মাইক্রোসফটে দেড় কোটি টাকার চাকরি পেলেন আইআইটি কানপুরের ছাত্র

তবে পুলিসের প্রাথমিক অনুমান,  যেহেতু দরজা ভেতর থেকে বন্ধ ছিল, তাতে আত্মঘাতী হওয়ার সম্ভাবনাকেই জোরাল করছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে সৌমিত্রর মৃত্যুর কারণ।

.