ভোটের দাবিতে উত্তাল যাদবপুর বিশ্ববিদ্যালয়, আন্দোলনকারীদের সঙ্গে কথা রাজ্যপালের

 যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে রাজ্যপাল। ছাত্রভোটের দাবি, জাতীয় শিক্ষানীতির প্রতিবাদ সহ একাধিক ইস্যুতে বিক্ষোভ বেশ কয়েকটি ছাত্র সংগঠনের। আন্দোলনকারীদের সঙ্গে কথা বললেন রাজ্যপাল।

Updated By: Dec 24, 2022, 01:43 PM IST
ভোটের দাবিতে উত্তাল যাদবপুর বিশ্ববিদ্যালয়, আন্দোলনকারীদের সঙ্গে কথা রাজ্যপালের
ফাইল ছবি

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে রাজ্যপাল। ছাত্রভোটের দাবি, জাতীয় শিক্ষানীতির প্রতিবাদ সহ একাধিক ইস্যুতে বিক্ষোভ বেশ কয়েকটি ছাত্র সংগঠনের। আন্দোলনকারীদের সঙ্গে কথা বললেন রাজ্যপাল। শনিবার সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে সেখানে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। অভিযোগ,  বিশ্ববিদ্যালয়ের গেটের কাছেই তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় এসএফআই। হাতে হোর্ডিং, প্ল্যাকার্ড,মুখে স্লোগান। অনেকটা হোক কলরব স্লোগানে প্রতিবাদে শামিল হতে দেখা যায় বেশ কয়েকজন ছাত্রছাত্রীকে।

আরও পড়ুন, CBI, Bikash Bhavan: প্রাক্তন শিক্ষামন্ত্রীর ইমেল আইডি-র সন্ধানে বিকাশভবনে সিবিআই...

ছাত্র সংসদের ভোট আপাতত স্থগিত কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলিতে। এদিন তাই নির্বাচনের দাবিতে বিশ্ববিদ্যালয়ের গেটে বিক্ষোভ দেখাতে শুরু করে ছাত্র সংগঠনগুলো একজোটে। পরে পরিস্থিতি সামাল দিতে বিক্ষোভকারী ছাত্রদের সঙ্গে কথা বলেন বিশ্ববিদ্য়ালয় কর্তৃপক্ষ। ছাত্রদের সঙ্গে কথা বলেন রাজ্য়পালও। সমস্য়ার সমাধান হবে বলে আশা প্রকাশ করেন রাজ্য়পাল সি ভি আনন্দ বোস।

সম্প্রতি ছাত্র সংসদের নির্বাচনের দাবিতে আন্দোলনে শামিল হয়েছিলেন কলকাতা মেডিক্যাল কলেজের পড়ুয়াদের একাংশ। নির্বাচনের দাবিতে দীর্ঘ ১২ দিন ধরে অনশন চালান পড়ুয়াদের একাংশ।

আরও পড়ুন, Primary TET Scam | Justice Abhijit Ganguly: জরিমানা সহ প্রাথমিকে ফের চাকরি বাতিলের নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.