অভিষেকেই যাদবপুরের ইঞ্জিনিয়ারিংয়ে SFI-কে টেক্কা, দ্বিতীয় হল ABVP

তৃতীয় স্থানে নেমে গেল এসএফআই।

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Feb 21, 2020, 10:31 AM IST
অভিষেকেই যাদবপুরের ইঞ্জিনিয়ারিংয়ে SFI-কে টেক্কা, দ্বিতীয় হল ABVP

নিজস্ব প্রতিবেদন : বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথমবার এবার কলা বিভাগ ও ইঞ্জিনিয়ারিং বিভাগের সিপি, জিএস, এজিএস ডে, এজিএস ইভিনিং- সব পদেই এবার প্রার্থী দিয়েছিল ABVP। খাতাও খুলল। প্রত্যাশামতো ইঞ্জিনিয়ারিং বিভাগেই খাতা খুলল সংঘের ছাত্র সংগঠন। আর খাতা খুলেই প্রথমে হাফ সেঞ্চুরি, তারপর সেঞ্চুরি হাঁকাল এবিভিপি। ছিনিয়ে নিল দ্বিতীয় স্থানটি।

এখনও পর্যন্ত গণনার শেষ ফল বলছে ইঞ্জিনিয়ারিং বিভাগে মোট ১৪০৫টি ভোট পড়েছে। তারমধ্যে ডিএসএফ পেয়েছে ১১৬৭টি ভোট। এবিভিপি-র ঝুলিতে গিয়েছে ১১৫টি ভোট। এসএফআই পেয়েছে ৭০টি। অর্থাৎ, খাতা খুলেই SFI-কে হারিয়ে ইঞ্জিনিয়ারিং বিভাগে দ্বিতীয় স্থানটি কবজায় নিল ABVP। তৃতীয় স্থানে নেমে গেল এসএফআই। আর চতুর্থ স্থানে রয়েছে টিএমসিপি, তাদের প্রাপ্ত ভোট ২৯টি। এছাড়া নোটা পড়েছে ২২টি।

এদিন গণনা শুরু হতেই দেখা যায়, এসএফআই-কে জোর টক্কর দিচ্ছে সংঘের ছাত্র সংগঠন। ইঞ্জিনিয়ারিং বিভাগে দ্বিতীয় স্থানের জন্য চলছে জমজমাট টক্কর। মোট ৪১৬টি ভোট যখন গণনা হয়েছে, তখনই প্রাথমিক ট্রেন্ডে দেখা যায়, ডিএসএফ পেয়েছে ৩৫০টি ভোট। এবিভিপি ২৬টি। আর টিএমসিপি ৬টি। উল্লেখ্য, ইঞ্জিনিয়ারিং বিভাগে এবিভিপি-র ভালো ঘাঁটি ছিল। তাই আত্মবিশ্বাসীও ছিল গেরুয়া শিবির।

আরও পড়ুন, পুলিসের সামনেই ডাক্তারকে সপাটে চড়, প্রসূতি মৃত্যু ঘিরে ধুন্ধুমার একবালপুরে

আরও পড়ুন, ভূতের রাজা দিল বর! সত্যজিৎকে আঁকড়ে ডিজিটাল বিয়ের কার্ড তৈরি করে তাক লাগাল যুগল

অন্যদিকে, বিজ্ঞান বিভাগের ছাত্র সংসদ দখল করল ডব্লিউটিআই। আগে তাদের দখলেই ছিল। ফের তারাই দখল করল। বিজ্ঞান বিভাগে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল এসএফআই। গতকাল হয় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচন। শান্তিপূর্ণভাবেই হয় ভোটগ্রহণ।