Justice Abhijit Ganguly: 'একদিন চেম্বারে এসেছিলেন, বন্ধুত্ব হয়েছে', কুণাল প্রশ্নে মন্তব্য বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

'একদিন আমার চেম্বারে এসেছিলেন। আমি তো বেশ অবাক হয়ে গেছিলাম। মানুষটা খারাপ না। আমি একটু অনুষ্ঠানে গেছিলাম। উঠে দাঁড়িয়ে আমার সঙ্গে কথা বললেন।' এদিন এমন মন্তব্যই করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

Updated By: Jan 8, 2024, 03:43 PM IST
Justice Abhijit Ganguly: 'একদিন চেম্বারে এসেছিলেন, বন্ধুত্ব হয়েছে', কুণাল প্রশ্নে মন্তব্য বিচারপতি গঙ্গোপাধ্যায়ের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কুণাল ঘোষের সঙ্গে বেশ বন্ধুত্ব মতো হয়ে গিয়েছে। একদিন আমার চেম্বারে এসেছিলেন। আমি তো বেশ অবাক হয়ে গেছিলাম। এদিন কলকাতা হাইকোর্টে এমনই মন্তব্য করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বিচারপতি গঙ্গোপাধ্যায়কে কুণাল ঘোষ 'আদ্যান্ত সিপিএম' বলে কটাক্ষ করেছিলেন। কিন্তু, এবার উল্লেখযোগ্য মন্তব্য করতে শোনা গেল বিচারপতি গঙ্গোপাধ্যায়কে।

আরও পড়ুন, Sandeshkhali incident: ৭২ ঘণ্টা পেরিয়েও ফেরার শাহজাহান, সন্দেশখালি কাণ্ডে ফের কড়া রাজ্যপাল!

কুণাল ঘোষের উদ্দেশে অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও বলেন, মানুষটা খারাপ না। আমি একটু অনুষ্ঠানে গেছিলাম। উঠে দাঁড়িয়ে আমার সঙ্গে কথা বললেন। ভদ্র মানুষ, ভালো ব্যবহার করলেন। আমিই বা কেন খারাপ ব্যবহার করব। এমনকী ওনার একটি উপন্যাস আমাকে পাঠিয়েছেন। বেশ ভালো লিখেছেন। লেখার হাত খুব ভালো।' কিছুটা মজা করেও তিনি বলেন, 'যদিও আমাকে গালাগাল করতে ছাড়ছেন না। আমাকে টুল নিয়ে বাইরে বসতে বলেছেন।'

এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গও উত্থাপন করেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, 'কল্যাণদা ( কল্যাণ বন্দ্যোপাধ্যায়) তো আমার পদত্যাগ চেয়েছেন। আমি তো ভাবলাম আজকেই এজলাসে এসে আমাকে পদত্যাগ করতে বলবেন।' 

প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলায় তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি গিয়ে হামলার মুখে ইডি আধিকারিকরা। সন্ধ্যায় আহত ইডি আধিকারিকদের দেখতে হাসপাতালে যান বিচারপতি গঙ্গোপাধ্যায়। বাইরে বেরিয়ে তিনি বলেন, 'দু'জনের মাথা ভয়ংকর চোট।  অনেকগুলি সেলাই পরেছে। একজন আইসিইউতে আছেন, দু'জন কেবিনে আছেন তাদের ঘিরে ধরে কিছু লোক বাইকে এসে একেবারে পরিকল্পনা করে মেরেছে'। 

আরও পড়ুন, Mamata Banerjee: পড়ুয়াদের জন্য 'যোগ্যশ্রী' ও মাসে ১০ হাজার টাকার 'স্টুডেন্ট ইন্টার্নশিপ স্কিম' ঘোষণা মুখ্যমন্ত্রীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.