Jyotipriya Mallick: জেলেই অসুস্থ জ্যোতিপ্রিয়, এসএসকেএমের কার্ডিওলজিতে ভর্তি প্রাক্তন খাদ্যমন্ত্রী

Jyotipriya Mallick:জ্য়োতিপ্রিয় মল্লিক হাই ডায়াবেটিসের রোগী। এর আগে একবার আদালতে পেশের দিন এজলাসেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। আদালতে সওয়াল জবাবের পর বিচারক মন্ত্রীর ইডি হেফাজতের নির্দেশ দেন। এই নির্দেশের পরই আদালতে অজ্ঞান হয়ে পড়ে যান জ্যোতিপ্রিয় মল্লিক

Updated By: Nov 21, 2023, 08:45 PM IST
Jyotipriya Mallick: জেলেই অসুস্থ জ্যোতিপ্রিয়, এসএসকেএমের কার্ডিওলজিতে ভর্তি প্রাক্তন খাদ্যমন্ত্রী

সন্দীপ প্রামাণিক, বিক্রম দাস ও মৈত্রেয়ী ভট্টাচার্য: ইডি হেফাজতে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। এমনকি এমনও অভিযোগ করছিলেন, বাঁদিকটা গিয়েছে। শরীর খুব খারাপ। এবার প্রেসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন খাদ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গেই তাঁকে আনা হল এসএসকেএম হাসপাতালে।

আরও পড়ুন-তাজপুরে নয় আদানি! বাণিজ্য সম্মেলনের মাঝেই চুক্তি বাতিল করে দিল রাজ্য...

মঙ্গলবার বিকেলে জেলে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে আনা হয় এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। সেখানেই তাঁকে পরীক্ষা করেন চিকিত্সকেরা। তার পরেই তাঁকে ভর্তি করে নেওয়া হয়। কার্ডিওলজির এমার্জেন্সি ওয়ার্ডের ৫ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে জ্যোতিপ্রিয়কে। তাঁর উপরে নজর রাখছে মেডিসিন ও নিউরোলজি বিভাগও।

মঙ্গলবার দুপুরে অসুস্থ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বুকে ব্যথা অনুভব করেন তিনি। কিছুটা শ্বাসকষ্ঠও হয় তার। এমনটাই জেল সূত্রে খবর।  সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে। সেখানকার চিকিত্সকেরা মনে করেন জ্যোতপ্রিয়র বেশকিছু পরীক্ষা করা প্রয়োজন। সেইজন্য বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তাঁকে আনা হয় এসএসকেএম-এ। কার্ডিওলজি বিভাগের এমার্জেন্সিতে তাঁর বেশকিছু পরীক্ষা হয়। তার পরেই তাঁকে কার্ডিওলডি বিভাগে ভর্তি করে নেওয়া হয়।

প্রসঙ্গত, জ্য়োতিপ্রিয় মল্লিক হাই ডায়াবেটিসের রোগী। এর আগে একবার আদালতে পেশের দিন এজলাসেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। কাঠগড়ার সামনে দাঁড়িয়েছিলেন মন্ত্রী। আদালতে সওয়াল জবাবের পর বিচারক মন্ত্রীর ইডি হেফাজতের নির্দেশ দেন। এই নির্দেশের পরই আদালতে অজ্ঞান হয়ে পড়ে যান জ্যোতিপ্রিয় মল্লিক। মুখ দিয়ে গ্যাঁজলা উঠতে দেখা যায়। মন্ত্রী এজলাসে সংজ্ঞা হারাতেই, সঙ্গে সঙ্গে বাবার কাছে ছুটে যান মেয়ে। মেয়ে ছুটে এসে মাথায় জল দেন। এরপর মেয়ের কাঁধে মাথা রেখে কেঁদেও ফেলেন জ্যোতিপ্রিয় মল্লিক। এমনকি এজলাসে ভিতরই জামায় বমিও করে ফেলেন মন্ত্রী। পরিস্থিতি খতিয়ে দেখে সেইসময় মন্ত্রীর চিকিৎসার জন্য তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার অনুমতি দেয় আদালত। বেশ কিছুদিন সেখানে চিকিৎসাধীন থাকেন মন্ত্রী। সেখান থেকে ছুটি পেতে ইডি হেফাজত শুরু হয় তাঁর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.