কসবায় নিজের ফ্ল্যাটেই খুন মধ্যবয়স্কা মহিলা

কসবায় নিজের ফ্ল্যাটেই খুন হয়ে গেলেন মধ্যবয়স্কা এক মহিলা। মৃত কমলা রাজবংশী নাতনির সঙ্গে ফ্ল্যাটে থাকতেন। গতকাল রাতে টিউশন থেকে ফিরে দিদার দেহ দেখতে পান নাতনি। শ্বাসরোধ করেই খুন করা হয়েছে মহিলাকে। প্রাথমিক অনুমান পুলিসের।

Updated By: Jan 5, 2016, 10:52 AM IST
কসবায় নিজের ফ্ল্যাটেই খুন মধ্যবয়স্কা মহিলা

ব্যুরো:কসবায় নিজের ফ্ল্যাটেই খুন হয়ে গেলেন মধ্যবয়স্কা এক মহিলা। মৃত কমলা রাজবংশী নাতনির সঙ্গে ফ্ল্যাটে থাকতেন। গতকাল রাতে টিউশন থেকে ফিরে দিদার দেহ দেখতে পান নাতনি। শ্বাসরোধ করেই খুন করা হয়েছে মহিলাকে। প্রাথমিক অনুমান পুলিসের।

কসবার পিকনিক গার্ডেনের নস্করপাড়া লেনের এই বাড়িতেই নাতনিকে নিয়ে থাকতেন বছর পঞ্চান্নর কমলা রাজবংশী। মেয়ে ও জামাই কর্মসূত্রে বিদেশে থাকেন। মঙ্গলবার রাতে টিউশন পড়তে গিয়েছিল নাতনি। রাত নটা নাগাদ টিউশন থেকে ফিরে ঘরের ভিতরে জিনিসপত্র ছড়িয়ে থাকতে দেখে সে। এরপর দিদার খোঁজ করতেই রান্নাঘরে দিদা কমলা রাজংশীকে  পড়ে থাকতে দেখে নাতনি। তার চিত্কারেই ফ্ল্যাটের অন্য বাসিন্দারা। পুলিসে খবর দেওয়া হয়। কসবা থানার পুলিসের সঙ্গে যান গোয়েন্দারাও। পৌছয় পুলিস কুকুরও।

পুলিসের প্রাথমিক অনুমান চুরি করতেই ফ্ল্যাটে ঢোকে দুষ্কৃতীরা। বাধা দেওয়াতেই সম্ভবত শ্বাসরোধ করে খুন করা হয় ওই মহিলাকে। এই ঘটনায় শহর কলকাতার নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠে গেল।

.