Kolkata: একদিকে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ, অন্যদিকে ৫০০০ টাকার জন্য সেই রাতের শহরেই ভয়ংকর ঘটনা!

Kolkata: রবিবার রাত দুটো নাগাদ ঘটনাটি ঘটে। এই  ঘটনায় আরও একবার রাতের শহরের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

Updated By: Sep 2, 2024, 11:19 AM IST
Kolkata: একদিকে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ, অন্যদিকে ৫০০০ টাকার জন্য সেই রাতের শহরেই ভয়ংকর ঘটনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ৫০০০ টাকার জন্য গুলি চলল রাতের শহরে। গুলিবিদ্ধ হয়ে আহত ২ জন। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। গুলি চলার ঘটনায় আসিফ আলি ও আরিফ নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। আসিফ আলি প্রোমোটার। গ্রেফতার করেছে ময়দান থানার পুলিস। তবে মূল অভিযুক্ত টিঙ্কু এখনও পলাতক।

শনিবার রাতে নিউটাউনে শুট আউটের ঘটনার পর ফের রাতের শহরে গুলি চলল বাজে কদমতলা ঘাটে। এই ঘটনায় যথেষ্ট উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযোগ, বালি ব্যবসার সঙ্গে যুক্ত একদল দুষ্কৃতী হঠাৎ সেখানে আসে এবং অতর্কিত হামলা চালায়। পরপর পাঁচ থেকে ছয় রাউন্ড গুলি চালায়। এই ঘটনায় দুজন আহত হয়। তাদেরকে এস এস কে এম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ময়দান থানা ও নর্থ পোর্ট থানার বিশাল পুলিস বাহিনী। প্রাথমিক তদন্তের পর পুলিস জানায়, বালি ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা আর তার কারণেই এই গুলি চলে। পুলিস ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার করে। সঙ্গে গোটা ঘটনার তদন্ত শুরু করে।

আহত হাওড়ার বালির বাসিন্দা লরি চালক কান্তি সিং। তাঁর পায়ে গুলি লেগেছে। রবিবার রাত দুটো নাগাদ গুলি চলে বাবুঘাটের বাজে কদমতলা ঘাট। তদন্তে উঠে আসে, রাত দুটো নাগাদ একটি বালির লরির সঙ্গে দর ঠিক হয় ৩৩ হাজার টাকা। পার্ক সার্কাসের কয়েকজন যুবকের সঙ্গে চুক্তি হয় চালকের। কিন্তু পরে ২৮ হাজার টাকা দিয়ে, বাকি টাকা আর দিতে না চাইলে এই নিয়ে বাদানুবাদ শুরু হয়। লরি নিয়ে চালক তপসিয়া থেকে মুখ ঘুরিয়ে বাবুঘাটে চলে আসে। পিছু নেয় অপরপক্ষ। বাবুঘাটে লরি এলে প্রথমে মারধর করা হয় চালককে। এরপর পর পর কয়েক রাউন্ড গুলি চলে। 

একটি গুলি লাগে লরি চালকের পায়ে। তাঁকে এসএসকেএম ট্রমা কেয়ারে নিয়ে যাওয়া হয়। একদিকে ধর্মতলায় যখন আরজি কর-কাণ্ড নিয়ে নাগরিক সমাজের প্রতিবাদ চলছে রাতভর। তখন সেখান থেকে কয়েক কিলোমিটার দূরে এই গুলি চালানোর ঘটনায় আরও একবার রাতের শহরের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

আরও পড়ুন, Weather: নিম্নচাপের অবস্থান পালটাতেই বৃষ্টি নিয়ে বড় আপডেট হাওয়া অফিসের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.