BJP যুবনেতার মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের, খতিয়ে দেখা হচ্ছে CCTV ফুটেজ

বিজেপি যুব নেতা রাজু সরকারের মৃত্যুর ঘটনায় ১০-১১ জনকে জিজ্ঞাসাবাদ হেস্টিংস পুলিসের।

Updated By: Jul 27, 2021, 03:11 PM IST
BJP যুবনেতার মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের, খতিয়ে দেখা হচ্ছে CCTV ফুটেজ

নিজস্ব প্রতিবেদন: বিজেপি যুব মোর্চার নেতা রাজু সরকারের মৃত্যুতে দায়ের হল অস্বাভাবিক মৃত্যুর মামলা। সাংগঠনিক বৈঠকে তুমুল উত্তেজনা, হাতাহাতি! বৈঠক থেকে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন যুবনেতা। এবং শেষপর্যন্ত মারা যান! মর্মান্তিক ঘটনাটি ঘটে হেস্টিংসে বিজেপি কার্যালয়ে। বিজেপি যুব নেতা রাজু সরকারের মৃত্যুর ঘটনায় ১০-১১ জনকে জিজ্ঞাসাবাদ হেস্টিংস পুলিসের। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ। বচসার ছবি ধরা পড়লেও সেখানে হাতাহাতির কোনও প্রমাণ মেলেনি। 

মঙ্গলবার বিজেপির দফতরে দিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ পুলিসের। গতকাল রাতে মিটিংয়ে যাঁরা উপস্থিত ছিলেন তাঁদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হয়।  আজকে মৃতের দেহের ময়নাতদন্ত হবে। আপাতভাবে দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। পরিবারের তরফ থেকেও কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে পুলিস সূত্রে খবর। 

আরও পড়ুন, 'রাজ্যে কোভিড বিধি মানা হচ্ছে না', জেলা প্রশাসনকে কড়া চিঠি মুখ্যসচিবের

কীভাবে এমন মর্মান্তিক ঘটনা ঘটল? 

গেরুয়াশিবিরের অন্দরের খবর, যুবমোর্চার বৈঠকে ডায়েরি চাওয়াকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত। উত্তেজনার মাঝে অসুস্থ বোধ করেন রাজু। বৈঠক ছেড়ে বেরিয়ে যান তিনি। কিছুক্ষণ পর অবশ্য় সিড়ি দিয়ে চারতলায় ওঠে ফের যোগ দেন বৈঠকে। এরপর দ্বিতীয়বার যখন বৈঠক থেকে বেরিয়ে যান, তখন সিড়িতেই অসুস্থ হয়ে পড়েন বিজেপির ওই যুবনেতা। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে, কিন্তু সেখানে ভর্তি করা যায়নি। শেষপর্যন্ত বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান রাজু সরকার।