Muchipara:''কোনওদিন এমন ঘটনার সাক্ষী হইনি'', আদালতে নিয়ে যাওয়ার পথে বললেন সজল

আদালত চত্বরে নিয়ে আসা হল সজল ঘোষকে।

Updated By: Aug 14, 2021, 01:47 PM IST
Muchipara:''কোনওদিন এমন ঘটনার সাক্ষী হইনি'', আদালতে নিয়ে যাওয়ার পথে বললেন সজল

নিজস্ব প্রতিবেদন:  আদালত চত্বরে নিয়ে আসা হল সজল ঘোষকে। গতকাল দরজা ভেঙে বাড়ি থেকে গ্রেফতার করা হয় তাঁকে। মুচিপাড়ার এই ঘটনাকে কেন্দ্র করেই তৃণমূল-বিজেপি চাপানউতোর শুরু হয়েছে। শনিবার ব্যাঙ্কশাল আদালতে নিয়ে আসা হল। সজল ঘোষ আদালতে ঢোকার সময় বলেন, এতদিন রাজনীতি করছি কখনও এমন ঘটনার স্বীকার হতে হয়নি। 

আজ আদালতে সজল ঘোষের হয়ে ১০ থেকে ১২ জন আইনজীবী সওয়াল করবে। অন্যদিকে, জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করবে পুলিস। মুচিপাড়াকাণ্ডে এবার দায়ের করা হয়েছে তৃতীয় এফআইআর (FIR)। 

অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের দিয়ে ক্লাব ভাঙচুর করা হয়েছে এই অভিযোগে। ক্লাব ভাঙচুরের ঘটনায় এফআইআর করেছে বিজেপি। ভারতীয় দণ্ডবিধির ৪২৭, ৩২৩,১৪৭,১৪৮ ও ১৪৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। প্রতিটিই জামিন যোগ্য অভিযোগ। 

আরও পড়ুন, টার্গেট ২০২৪, কোন পথে বিজেপি বিরোধিতা? 'জাগো বাংলা'-য় ফর্মুলা দিল TMC

এদিন বিকাশ রঞ্জন ভট্টাচার্য বলেন, ''পুলিস রাজ আর কতদূর? যেভাবে সজল ঘোষের ঘর ভেঙে পুলিস তাণ্ডব করল তা আবার প্রমাণ করল মমতা-মোদীর কোনও ফারাক নেই। ঠিক এই ঢংয়েই প্রাক্তণ অর্থমন্ত্রী চিদাম্বরমের বাড়িতে সিবিআই হামলা করেছিল।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.