কলকাতা পুলিসের সহায়তায় ১৮ দিন পর ফিরল আরজি করের নিখোঁজ বৃদ্ধ

অবশেষে কলকাতা পুলিসের সহায়তায় তাঁকে খুঁজে পেয়ে খুশি বিমল দত্তের বাড়ির লোক।

Updated By: Aug 10, 2019, 05:43 PM IST
কলকাতা পুলিসের সহায়তায় ১৮ দিন পর ফিরল আরজি করের নিখোঁজ বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুলিসের তৎপরতায় প্রায় ১৮ দিন পর ঘরে ফিরল নিখোঁজ রোগী। শনিবার শিলিগুড়ির মাটিগাড়ার বাসিন্দা বিমল দত্তকে (৬৮) রাস্তা থেকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেয় রিজেন্ট পার্ক থানার পুলিস। উল্লেখ্য, গত ২২ জুলাই আরজিকর হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বিমল দত্ত।

শুক্রবার রিজেন্ট পার্ক এলাকায় এক বৃদ্ধকে ইতস্তত ঘুরে বেরাতে দেখে সন্দেহ হয় পুলিসের। তাঁকে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে স্মৃতিভ্রমের কারণে মাটিগারার কথা ছাড়া আর কিছুই বলতে পারেননি তিনি। এরপর পাওয়া তথ্যের ভিত্তিতেই খোঁজ শুরু করে পুলিস। সেই সূত্র ধরেই বৃদ্ধের পরিচয় খুঁজে বের করেন তাঁরা। খবর দেওয়া হয় বিমল দত্তের বাড়িতে। আজ, শনিবার বাড়ির লোক এলে তাঁদের হাতে তুলে দেওয়া হয় বৃদ্ধকে।

আরও পড়ুন আরজি কর থেকে নিখোঁজ বৃদ্ধ, গাফিলতির অভিযোগ দায়ের হাসপাতালের বিরুদ্ধে

সূত্রের খবর, বাড়ির বাথরুমে গিয়েছিলেন বিমলবাবু, মাথায় গুরুতর চোট নিয়ে গত ১০ জুলাই তাঁকে আরজি করে ভর্তি করা হয়। সূত্রের খবর, হাসপাতালের সিবি অবজার্ভেশন ওয়ার্ডের ভর্তি ছিলেন তিনি। এরপর ২০ জুলাই ভোরে সেখান থেকে হঠাৎ উধাও হয়ে যান বছর আটষট্টির বিমলবাবু! ঘটনার পর দীর্ঘদিন কেটে গেলেও খোঁজ মিলছিল না তাঁর। সমস্ত আশাই ছেড়ে দিয়েছিল বিমলবাবুর পরিবার। অবশেষে কলকাতা পুলিসের সহায়তায় তাঁকে খুঁজে পেয়ে খুশি বিমল দত্তের বাড়ির লোক।

.