Rakesh-এর বাড়িতে ফের তল্লাশি, 'ফাঁসানোর চক্রান্ত চলছে', Pamela-কে সতর্ক করেন এক পরিচিত

পামেলা গোস্বামী আজ দাবি করেছেন যে রাকেশ সিংয়ের ছেলেও ষড়যন্ত্রে লিপ্ত আছে। ঘটনার কয়েকদিন আগে যুব নেত্রীকে সতর্ক করেছিলেন তাঁর এক পরিচিত। 

Updated By: Feb 26, 2021, 12:15 AM IST
Rakesh-এর বাড়িতে ফের তল্লাশি, 'ফাঁসানোর চক্রান্ত চলছে', Pamela-কে সতর্ক করেন এক পরিচিত

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার সন্ধ্যায় ফের বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) বাড়িতে তল্লাশি চালাল কলকাতা পুলিস। প্রায় ৪৫ মিনিট ধরে তল্লাশি চালায় পুলিস। মূলত, রাকেশ সিংয়ের কর্মচারীরা যেখানে থাকেন, সেখানেই পুলিস আজ তল্লাশি চালায়। রাকেশ সিংয়ের বাড়ির পাশেই একটি বিল্ডিংয়ে থাকেন তাঁর কর্মচারীরা। লালবাজারের তরফে গোয়েন্দারা এদিন সেই বাড়িতে তল্লাশি চালাতে গেলে বচসা বাঁধে রাকেশ সিংয়ের বড় ছেলের সঙ্গে। পুলিসকে ঢুকতে বাধা দেয় রাকেশের বড় ছেলে। 

প্রসঙ্গত, কোকেন কাণ্ডে ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) আজ দাবি করেছেন যে রাকেশ সিংয়ের ছেলেও ষড়যন্ত্রে লিপ্ত আছে। একইসঙ্গে এদিন তিনি রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেছেন। আদলত চত্বরে দাঁড়িয়েই পামেলা গোস্বামী অভিযোগ করেন, 'ঘনিষ্ঠতা'য় বাধা দেওয়ায় তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করেন রাকেশ সিং।

পামেলার (Pamela Goswami) অভিযোগ করেছেন, রাকেশ (Rakesh Singh) তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে 'অন্য সম্পর্ক' স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুমকি দেওয়া হয়। পরে শারীরিক নিগ্রহ করা হয়। সব শেষে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে দেওয়া হয়েছে। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়েই সেদিন তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন রাকেশ। 

এর পাশাপাশি, তদন্তে উঠে এসেছে, পামেলাকে ফাঁসানোর চক্রান্ত চলছে বলে ঘটনার কয়েকদিন আগে নাকি যুব নেত্রীকে সতর্ক করেছিলেন তাঁর এক পরিচিত। প্রসঙ্গত, ওই 'পরিচিতের' সামনেই পামেলা গোস্বামীকে নাকি একবার হুমকিও দিয়েছিলেন রাকেশ সিং। ইতিমধ্যেই ওই 'পরিচিতের' সঙ্গে কথা বলেছে পুলিস। পামেলাকে তাঁর সতর্ক করার বিষয়ে ইলেকট্রনিক প্রমাণও মিলেছে বলে সূত্রে খবর।

আরও পড়ুন, 'অন্য সম্পর্কে আপত্তি করায় শারীরিক নিগ্রহ', Rakesh-এর বিরুদ্ধে বিস্ফোরক Pamela

লকডাউনে বাড়ি ফিরেছিলেন, ম্যানহোল থেকে ফেরা হল না ৪ জনের

.