Kuntal Ghosh: 'অভিষেকের নাম বলানোর জন্য চাপ দেওয়া হচ্ছে', আদালতে চিঠি কুন্তলের

নিয়োগ দুর্নীতি মামলায় ফের জেল হেজাজতে কুন্তল। তাঁকে ২০ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত।

Updated By: Apr 6, 2023, 06:23 PM IST
Kuntal Ghosh: 'অভিষেকের নাম বলানোর জন্য চাপ দেওয়া হচ্ছে', আদালতে চিঠি কুন্তলের

পিয়ালী মিত্র: নিয়োগ দুর্নীতি মামলায় ফের জেল হেফাজতে কুন্তল ঘোষ। আদালত চত্বরে তাঁর বিস্ফোরক অভিযোগ, 'অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলানোর জন্য চাপ দেওয়া হচ্ছে। কে চাপ দিচ্ছে, সেটা বলব না'। বললেন, 'আদালতে লিখিত অভিযোগ জানিয়েছি'।

মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন কুন্তল। অভিযোগ,  চাকরি দেওয়ার নামে প্রায় ১৯ কোটি টাকা নিয়েছেন তিনি। দুটি ফ্ল্যাটে তল্লাশি ও ম্যারাথন জেরার পর, কুন্তলকে গ্রেফতার করেছে ইডি। 

আরও পড়ুন: Hanuman Jayanti: হনুমান জয়ন্তীতে রাজ্যজুড়ে রাস্তায় শোভাযাত্রা, পায়ে পায়ে হাঁটল পুলিস

এর আগেও, যখন আদালতে পেশ করা হয়েছিল, তখন তদন্তকারীর সংস্থার বিরুদ্ধে জোর করে নেতাদের নাম বলানো চেষ্টার অভিযোগ করেছিলেন কুন্তল। বলেছিলেন, 'জোর করে আমাদের যত নেতা আছে তাদের নাম বলানোর চেষ্টা করছে। বলপূর্বক চেষ্টা চালাচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে দেওয়া মানে আমাদের বুক চওড়া করা। বারবার এজেন্সি জোর করে নাম বলানোর চেষ্টা করছে। কিন্তু আমরা মা, মাটি, মানুষের আদর্শ দলের লোক। ওই ধরণের ভয়কে পাত্তা দিই না'।  এবার স্রেফ মৌখিক অভিযোগ নয়, আলিপুর আদালতের বিচারককে চিঠি দিলেন কুন্তল।

 এদিন শুনানিতে তাঁর আইনজীবীর কাছে বিচারক জানতে চান, 'আপনার মক্কেল এজলাসে কেন অভিযোগ করেননি'? জবাবে কুন্তলের আইনজীবী জানাল,'মক্কেলের সঙ্গে কথা বলতে দেওয়া হচ্ছে না'। কুন্তলকে ২০ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.