বাড়ি ছাড়তে হবে! ভাড়াটের শ্লীলতাহানির অভিযোগ মালিকের বিরুদ্ধে

৩০ হাজার টাকা অগ্রিম নিয়ে ৬ বছরের জন্য বাড়িভাড়ার চুক্তি করেছিলেন মালিক।

Updated By: Mar 24, 2018, 11:17 AM IST
বাড়ি ছাড়তে হবে! ভাড়াটের শ্লীলতাহানির অভিযোগ মালিকের বিরুদ্ধে
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ভাড়াটে উচ্ছেদকে ঘিরে অশান্তি বাঁধল উত্তর ২৪ পরগনার সিঁথিতে। অভিযোগ, ভাড়াটে মহিলার শ্লীলনতাহানির চেষ্টা করেন বাড়ির মালিক। এই ঘটনায় সিঁথি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে সিঁথি থানার পুলিস।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, ২০১৬ থেকে ওই বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া আছেন তিনি। ৩০ হাজার টাকা অগ্রিম নিয়ে ৬ বছরের জন্য তাঁর সঙ্গে বাড়িভাড়ার চুক্তি করেছিলেন মালিক। কিন্তু সম্প্রতি বাড়িটি প্রোমোটারকে দেওয়ার সিদ্ধান্ত নেন বাড়ির মালিক। আর তারপর থেকেই শুরু হয় অশান্তি।

আরও পড়ুন, ক্যানসেল বোতামে আঠা! এটিএম লুঠের অভিনব চেষ্টায় তাজ্জব পুলিস

ওই মহিলার অভিযোগ, বাড়ি থেকে উত্খাতের জন্য তাঁদের উপর নানাভাবে অত্যাচার শুরু করেন বাড়ির মালিক ও প্রোমোটার। দিন কয়েক আগে ঘরে ঢুকে তাঁর উপর চড়াও হন বাড়ির মালিক। মারধরের পর অবিলম্বে ঘর ছেড়ে দিতে বলা হয়। কিন্তু তিনি ঘর ছাড়তে অস্বীকার করেন।

আর তারপরই আরও বাড়ে অত্যাচারের মাত্রা। শুরু হয় মা ও ছেলেকে হুমকি দেওয়া। অভিযোগ, এরপর শুক্রবার দুপুরে বাড়ির মালিক প্রোমোটারকে নিয়ে ফের চড়াও হন ওই মহিলার উপর। তাঁকে বাথরুমে আটকে রেখে ভাঙচুর চালানো হয় ঘরে।

আরও পড়ুন, তিস্তা-তোর্সা এক্সপ্রেসে বিনা টিকিটের যাত্রীদের তাণ্ডব, আহত কয়েকজন

এই ঘটনায় সিঁথি থানার দ্বারস্থ হন নির্যাতিতা ভাড়াটিয়া মহিলা। শুরু হয়েছে ঘটনার তদন্ত। তবে পুলিস এখনও কোনও ব্যবস্থা নেয়নি বলেই দাবি নির্যাতিতা মহিলার।