কর্তব্যরত পুলিস কর্মীকে বেধড়ক মারধর বাম ছাত্র-যুবদের, প্রাণ বাঁচালেন কোনওক্রমে

তালতলা থানার এএসআই অভিযোগ করলে মামলা রুজু করে পুলিস তদন্ত শুরু করবে বলে জানিয়েছেন যুগ্ম কমিশনার (সদর) শুভঙ্কর সিনহা সরকার।

Updated By: Feb 15, 2021, 06:50 PM IST
কর্তব্যরত পুলিস কর্মীকে বেধড়ক মারধর বাম ছাত্র-যুবদের, প্রাণ বাঁচালেন কোনওক্রমে

নিজস্ব প্রতিবেদন: ডিওয়াইএফআই (DYFI) কর্মীর মৃত্যুর রোষ গিয়ে পড়ল পুলিস কর্মীর উপরে। কলকাতায় এসএফআই দফতরের সামনে কর্তব্যরত পুলিস কর্মীর উপরে অতর্কিতে হামলা করলেন বেশ কয়েকজন বাম ছাত্র-যুব। প্রাণ বাঁচাতে পাশের একটি রেস্তোরাঁয় আশ্রয় নিলেন অভিনব দত্ত নামে ওই পুলিস কর্মী। পরে তাঁকে উদ্ধার করা হয়।                 

এসএফআই (SFI) দফতরের সামনে জনা আটেক পুলিস কর্মী ছিলেন। আচমকাই তাঁদের উপরে হামলা চালান বাম ছাত্র-যুবরা। Zee ২৪ ঘণ্টা ক্যামেরায় উঠে এসেছে সেই ছবি। তালতলা থানার এএসআই অভিনব দত্তর উর্দির কলার চেপে ধরেন এক বাম কর্মী। এরপর তাঁর উপরে চড়াও হন বাকিরা। প্রাণ বাঁচাতে কোনওক্রমে দৌঁড়ে একটি রেস্তোরাঁয় আশ্রয় নেন অভিনব দত্ত। প্রায় আধ ঘণ্টা পর লালবাজার থেকে আসে বাহিনী। পোশাক বদল করিয়ে উদ্ধার করা হয় তাঁকে।    

কেন অন ডিউটি পুলিস কর্মীকে মারলেন? এক এসএফআই কর্মীর বক্তব্য,'গত কয়েক বছর ধরে সুদীপ্ত গুপ্ত, মইদুল ইসলাম মিদ্যার মতো আমাদের একাধিক কমরেডকে মেরেছে পুলিস। সেই ক্রোধের প্রতিফলন ঘটেছে।' হিংসার বদলে হিংসা? এটা কি সমাধান হতে পারে? প্রশ্নটা রয়ে গেল। তালতলা থানার এএসআই অভিযোগ করলে মামলা রুজু করে পুলিস তদন্ত শুরু করবে বলে জানিয়েছেন যুগ্ম কমিশনার (সদর) শুভঙ্কর সিনহা সরকার।

আরও পড়ুন- ডিম, ভাত, ডাল, তরকারি ৫ টাকায়, 'মা' প্রকল্পের সূচনায় Mamata বললেন,'একদিন খেতে যাব'

.