কাউন্সিলরের সিন্ডিকেট দৌরাত্ম্যের বিরুদ্ধে সরব স্থানীয় চিকিত্সক

কামারহাটির ৩২ নম্বর ওয়ার্ডের অলিগলিতে কান পালতেই শোনা যাচ্ছে অজিতা ঘোষের বিরুদ্ধে অভিযোগ। এবার কাউন্সিলরের সিন্ডিকেট দৌরাত্ম্যের বিরুদ্ধে সরব হলেন স্থানীয় এক চিকিত্‍সক।

Updated By: Jul 24, 2016, 06:01 PM IST
কাউন্সিলরের সিন্ডিকেট দৌরাত্ম্যের বিরুদ্ধে সরব স্থানীয় চিকিত্সক

ওয়েব ডেস্ক: কামারহাটির ৩২ নম্বর ওয়ার্ডের অলিগলিতে কান পালতেই শোনা যাচ্ছে অজিতা ঘোষের বিরুদ্ধে অভিযোগ। এবার কাউন্সিলরের সিন্ডিকেট দৌরাত্ম্যের বিরুদ্ধে সরব হলেন স্থানীয় এক চিকিত্‍সক।

আরও পড়ুন কামারহাটির নন্দননগরে অজিতা ঘোষের সিন্ডিকেট দৌরাত্ম্যের শিকার একাধিক বাসিন্দা

বেলঘরিয়া নন্দননগর বাজারের কাছে ৯২ সাল থেকে চেম্বার করছেন চিকিত্সক প্রদীক কুমার রায় চৌধুরী। তিনি কলকাতা পুরসভার স্বাস্থ্য বিভাগের ডেপুটি সিএমওএইচ হিসাবেও কাজ করেন। কাউন্সিলর অজিতা ঘোষের সিন্ডিকেট দৌরাত্ম্য থেকে রেহাই পেলেন না তিনিও। চেম্বার ছাড়তে রাজি হননি প্রদীপ রায় চৌধুরী। তার পরেই শুরু হয় হুমকি। মারধর।

আরও পড়ুন বালিগঞ্জে কিশোর খুনের ঘটনায় উঠে আসছে নানা তথ্য

অজিতা ও তাঁর স্বামী তাপস ঘোষের বিরুদ্ধে কামারহাটি পুরসভার দ্বারস্থ হন প্রদীপ রায় চৌধুরী। পুলিসে অভিযোগ দায়ের করেন তিনি। আদালতে মামলা রুজু হয়। আদালতের নির্দেশে ওই জমিতে ১৪৪ ধারা জারি হয়। তবে আদালতের নির্দেশই সার। আইনকে বুড়ো আঙুল দেখিয়ে ওই জমিতেই শুরু হয়ে প্রোমোটিং। নিজের অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন চিকিত্সক। আশা সুরাহা মিলবে।