close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দু' দফায় তল্লাশিতে মুকুল রায়ের গাড়িতে উদ্ধার হল বিস্কুট!

মুকুল রায়ের অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই কাজ করা হচ্ছে।

Updated: May 12, 2019, 01:50 PM IST
দু' দফায় তল্লাশিতে মুকুল রায়ের গাড়িতে উদ্ধার হল বিস্কুট!

নিজস্ব প্রতিবেদন : দফায় দফায় চেকিং বিজেপি নেতা মুকুল রায়ের গাড়িতে। চেকিংয়ের পর গাড়ি থেকে উদ্ধার হল বিস্কুট। সিজার লিস্ট দেখার পরেও পুলিস গাড়ি আটকায় বলে অভিযো মুকুল রায়ের।

ভারতী ঘোষের গাড়িতে তল্লাশির সময় ১ লাখ ১৩ হাজার টাকা উদ্ধার হয় বলে পুলিস সূত্রে খবর। সেই ঘটনার পর বিজেপি নেতাদের বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ আনে তৃণমূল নেতারা। বিজেপি নেতারা টাকা দিয়ে ভোট কিনতে চাইছে বলে তোপ দাগেন তাঁরা। এরপরই এদিন ষষ্ঠ দফা ভোটের দিন মুকুল রায়ের গাড়ি আটকাল পুলিস। গাড়ি থামিয়ে চলল তল্লাশি।

আরও পড়ুন, 'ও দিদি,ভোট দিয়েছি,ছেলেটা ফিরবে তো?', ভোটের লাইনে আজও ছেলেকে খোঁজে মায়ের মন

এদিন দিল্লিতে ভোট দিয়ে রাজ্যে ফেরেন মুকুল রায়। এরপরই এয়ারপোর্টে প্রথম তাঁর গাড়ি আটকানো হয়। বিজেপি নেতার অভিযোগ, এক ব্যক্তি তাঁর গাড়ি আটকায়। মুকুল রায় তখন তাঁর আইডি দেখতে চান। কিন্তু ওই ব্যক্তি তাঁকে পরিচয়পত্র দেখাননি। বরং নিজেকে 'আম পাবলিক' বলে পরিচয় দেয় সে। এরপরই তল্লাশি চালানো হয় গাড়ির ভিতর।

আরও পড়ুন, কেশপুরে গুলি চালাল ভারতীর নিরাপত্তারক্ষী, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

তল্লাশিতে গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় বিস্কুট। মুকুল রায়ের অভিযোগ, এয়ারপোর্ট পেরিয়ে কৈখালিতে আসতে ফের তাঁর গাড়ি আটকায় পুলিস। সিজার লিস্ট দেখার পরেও পুলিস তাঁর গাড়ি আটকায় বলে অভিযোগ। সেখানে আবার একদফা তল্লাশি চালানো হয়। মুকুল রায়ের অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই কাজ করা হচ্ছে।