Mamata Banerjee: 'মোদী যাক, দেশ থাক', শেষবেলায় কড়া বার্তা! শহরে ১২ কিমি মিছিলে জনস্রোতে মমতা...

WB Lok Sabha Election 2024: শনিবার ১ জুন শেষ দফায় লোকসভা ভোট। ভোটগ্রহণ কলকাতা ও দুই ২৪ পরগনায় ৯ আসনে। যাদবপুর কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ, আর কলকাতা দক্ষিণে মালা রায়। তাঁদের সমর্থনেই এদিন যাদবপুরের সুলেখা মোড় থেকে গোপালনগর পর্যন্ত রোড-শো করলেন মমতা।

Updated By: May 30, 2024, 09:07 PM IST
Mamata Banerjee: 'মোদী যাক, দেশ থাক', শেষবেলায় কড়া বার্তা! শহরে ১২ কিমি মিছিলে জনস্রোতে মমতা...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায় ও  সুতপা সেন: শেষ দফার ভোটের আগে শেষ প্রচার। ভোটগ্রহণ কলকাতা ও দুই ২৪ পরগনায় ৯ আসনে। প্রচারের সময়সীমা আজ, বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত। যাদবপুর থেকে গোপালনগর পর্যন্ত এবার রোড-শো করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্লোগান দিলেন, 'মোদী যাক, দেশ থাক'। শনিবার ১ জুন শেষ দফায় লোকসভা ভোট। যাদবপুর কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ, আর কলকাতা দক্ষিণে মালা রায়। তাঁদের সমর্থনেই এদিন যাদবপুরের সুলেখা মোড় থেকে গোপালনগ পর্যন্ত রোড-শো করলেন মমতা।

আরও পড়ুন: Rituparna Sengupta: বড় খবর! রেশন দুর্নীতি মামলায় নাম জড়াল ঋতুপর্ণা সেনগুপ্তর, তলব ইডির...

যাদবপুরে রোড-শো শুরু আগে তৃণমূলনেত্রী বলেন, 'হাওয়া চলছে। আমি দায়িত্বহীনভাবে কথা বলি না, দায়িত্ব নিয়ে কথা বলি, সম্ভবত যদি সবকিছু ঠিকঠাক হয়ে যায়, এবার বিজেপি ক্ষমতায় আসছে না। দেশের মূল্যবৃদ্ধি আকাশছোঁয়া। মিথ্যে কথা বলছে, বিনা পয়সায় রেশন দিচ্ছে। সব আমরা দিচ্ছি। একটা পয়সা দেয়নি, জিএসটির নামে সব পয়সা তুলে নিয়ে চলে যায়। রেশন আমরা দিই, জল আমরা দিই। বিদ্যুৎ সবটাই আমরা করি। এত মিথ্য় কথা বলার ধরন, আমি আগে কোনও প্রধানমন্ত্রীর কাছ থেকে আশা করিনি, শুনিনি'।

আরও পড়ুন:  Baruipur: চোর সন্দেহে আশ্রমের ভিতরই পিটিয়ে 'খুন' নাবালক!

এদিকে ২০১৯ সালে লোকসভা ভোটের শেষে ফলপ্রকাশের আগে কেদারনাথে ধ্য়ানে বসেছিলেন মোদী। এবার যাচ্ছেন কন্যাকুমারী। বিবেকানন্দ যে পাথরের উপরে বসে ধ্যান করেছিলেন সেখানেই আগামী ৩০ মে থেকে ১ জুন পর্যন্ত ধ্যানমগ্ন থাকবেন নরেন্দ্র মোদী।

মমতার কটাক্ষ, 'আবার দেখবেন, প্রতিবার ভোটের আগে কোথাও না কোথাও গিয়ে বসে পড়ে, আর ৪৮ ঘণ্টা পাবলিসিটি খায়। আপনি ধ্যান করবেন, ধ্যান করুন না, কেউ তো বারণ করেনি। ক্যামেরা সাথে নিয়ে কেন'? এরপরই স্লোগান দেন, 'মোদী যাক, দেশ থাক। মোদী যাক, সংবিধানিক থাক। মোদী যাক, গণতন্ত্র থাক। মোদী যাক, ছেলেমেয়েদের চাকরি থাক। মোদী যাক, জিনিসের দাম কমুক...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.