Mamata Banerjee|Suvendu Adhikari: মমতাকে 'টাইট' দিতে বাংলারই ৮ জেলায় লাগাতার লোডশেডিংয়ের হুমকি শুভেন্দুর!

'যদি দম থাকে তাহলে ডিভিসির সাথে সম্পর্ক ছেদ করে দেখাক! '৮ জেলা অন্ধকার হয়ে যাবে। বহু কারাখানা বন্ধ হয়ে যাবে!রাজ্য জুড়ে তৃণমূলের থ্রেট কালচার চলছে। এটা নতুন কিছু নয়'।

Updated By: Sep 20, 2024, 04:34 PM IST
Mamata Banerjee|Suvendu Adhikari: মমতাকে 'টাইট' দিতে বাংলারই ৮ জেলায় লাগাতার লোডশেডিংয়ের হুমকি শুভেন্দুর!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'যদি দম থাকে তাহলে ডিভিসির সাথে সম্পর্ক ছেদ করে দেখাক'! মুখ্যমন্ত্রীকে এবার পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী। বললেন,'৮ জেলা অন্ধকার হয়ে যাবে। বহু কারাখানা বন্ধ হয়ে যাবে!রাজ্য জুড়ে তৃণমূলের থ্রেট কালচার চলছে। এটা নতুন কিছু নয়'।

আরও পড়ুন:  Flood in Bengal: DVC-র ভুমিকায় খড়্গহস্ত মমতা, এবার কড়া চিঠি মোদীকে...

ঘটনাটি ঠিক কী? পুজোর মুখে রাজ্যে ভয়াবহ বন্যা! DVC-র ভূমিকায় ফের খড়গহস্ত মুখ্যমন্ত্রী। গতকাল, বৃহস্পতিবার পাঁশকুড়ায় বন্যা পরিস্থিতি পরিদর্শনে দিয়েছিলেন তিনি। মমতা বলেন, 'বারবার অনুরোধেও ছাড়া জলে বাংলা প্লাবিত। DVC-র ব্যারেজগুলোয় ড্রেজিং করছে না কেন্দ্র। কেন্দ্রই দায়ী এই পরিস্থিতির জন্য। DVC-এর সঙ্গে কোনও সম্পর্ক রাখব কিনা ভাবতে হবে। সম্পর্ক কাট-অফ করব। এটা নিয়ে আমরা বড় আন্দোলনে যাব'।

আরও পড়ুন:  Flood: কোলের শিশুকে নিয়ে বন্যা সাঁতরে ঠিকানার খোঁজে... ছবি দেখলে চোখে জল আসতে বাধ্য!

এদিকে মুখ্যমন্ত্রী নির্দেশে সিল করা দেওয়া হয়েছে  বাংলা-ঝাড়খণ্ড সীমা। পণ্যবাড়ি গাড়ি ঢুকতে পারছে রাজ্যে। বিপাকে পড়েছেন ট্রাক চালকরা। শুভেন্দু বলেন, 'মুখ্যমন্ত্রী কালকে নিদান দেওয়ার পরে, চিঁচিরাতে ঝাড়গ্রাম এবং ঝাড়খণ্ড বর্ডারে যেহেতু লিখিত অর্ডার দেওয়ার ক্ষমতা, সাহস মুখ্যসচিবের নেই, সেখানে গাড়ি দাঁড়িয়েছে হাজার হাজার গাড়ি। ঝাড়খণ্ডে গাড়ি আটকালে সব পেঁয়াজ আটকাবে। ওই রাস্তা হচ্ছে নাগপুর, নাসিক, ছত্তিশগড় হয়ে বাংলায় ঢুকছে। আমি অবিলম্বে রাজ্যপাল ও কেন্দ্রীয় সরকারকে অবিলম্বে প্যারা মিলিটারি নামিয়ে.. জাতীয় সড়ক অবরোধ করতে পারেন না। আমি ২টো পর্যন্ত দেখব। ২টোর পরে নীতিন গাড়করিকে লিখব, আমি শাহজীকে লিখব। রাজ্যপালকে লিখব, অবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.