"শের ভুখা মার জায়েগা, লেকিন চুহা নেহি খায়েগা", খড়গপুরে বললেন Madan Mitra

মদন মিত্রকে বাংলার জন্য ভাল কমেডিয়ান বলেছেন দিলীপ ঘোষ

Updated By: Dec 29, 2021, 12:53 PM IST
"শের ভুখা মার জায়েগা, লেকিন চুহা নেহি খায়েগা", খড়গপুরে বললেন Madan Mitra
খড়গপুরে মদন মিত্র

নিজস্ব প্রতিবেদন: 'খড়গপুর, তৃণমূল জিতে দেখাবে', রাজ্যের বিরোধী নেতাকে এভাবেই খড়গপুরে দাঁড়িয়ে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন মদন মিত্র। মঙ্গলবার খড়গপুরে। আইএনটিটিইউসি-র (INTTUC) একটি সম্বর্ধনা অনুষ্ঠানে দাঁড়িয়ে এই চ্যালেঞ্জ জানান তিনি। 

অনুষ্ঠানে দাঁড়িয়ে মদন মিত্র সামনা সামনি লড়াইয়ের আহ্বান জানিয়েছেন। নন্দীগ্রাম ছেড়ে শুভেন্দু অধিকারী অন্য কোথাও এলে মদন মিত্র কামারহাটি আসন ছেড়ে রাজি বলেও জানিয়েছেন তিনি। পশ্চিমবঙ্গের ২৯৪ টায় যেকোনও আসনে শুভেন্দুকে চ্যালেঞ্জ দিয়েছেন তিনি। মদন মিত্র আরও বলেন, "শের ভুখা মার জায়েগা, লেকিন চুহা নেহি খায়েগা।" আসন্ন পুরসভা নির্বাচনে সারা পশ্চিমবঙ্গে সব আসনে তৃণমূল জিতবে এমন দাবিও তিনি করেন সেই অনুষ্ঠানে। 

আরও পড়ুন: 'কলকাতা পুরভোটের পাপ ধুতে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়', দাবি Dilip-র

বিজেপি নেতা  শমিক ভট্টাচার্য জানিয়েছেন, মদন মিত্র গান-বাজনা নিয়ে আছেন আবার এইসবের মধ্যে ঢোকার কি দরকার। এখন তো ভালই আছে। মদন মিত্র কে একজন রঙিন বর্ণময় চরিত্র বলেও বর্ণনা করেন তিনি। মদন মিত্রর এইসব বক্তব্যকে মানুষ ভালভাবে নিচ্ছেনা বলেও জানিয়েছেন তিনি। খড়গপুরের নির্বাচনে মানুষ এর জবাব দেবে বলে জানিয়েছেন তিনি।    

মদন মিত্রর বক্তব্যের জবাবে দিলীপ ঘোষ বলেছেন, শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রীকে হারিয়ে দেখিয়ে দিয়েছেন। সেই দুঃখ সহ্য করতে না পেরে উল্টোপাল্টা বলছেন মদন মিত্র। তিনি আরও বলেন, মদন মিত্র বাংলার জন্য ভাল কমেডিয়ান। সকালে একরকম, দুপুরে একরকম, বিকেলে একরকম ও রাতে আরেকরকম বলেন। মদন মিত্র সম্পর্কে কিছু বলার নেই বলে জানিয়েছেন তিনি। সবশেষে তিনি বলেন যে বাংলার মানুষ মদন মিত্র কে চেনেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.