মোদীকে ধন্যবাদ মদনের!

রাজ্য জুড়ে তৃণমূলের মোদী বিরোধী আন্দোলনের মধ্যেই নরেন্দ্র ‘মোদীর জন্য’ কামারহাটিতে মিছিল করেছেন এবং তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মদন মিত্র।

Updated By: Jun 5, 2018, 02:40 PM IST
মোদীকে ধন্যবাদ মদনের!

নিজস্ব প্রতিবেদন: মোদীকে ধন্যবাদ। ৫০ বছর বয়স কমিয়ে দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী, তাই নমো-কে ধন্যবাদ জানাতে কোনও কুণ্ঠাবোধই করছেন না রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্র।

আরও পড়ুন- ইউনিয়ন রুমের মধ্যেই 'নগ্ন' করে মার, ভাইরাল করা হল ভিডিও

মোদীর জন্যই রাস্তায় নেমেছেন এবং ‘ফ্রি-তে হাওয়া খাচ্ছেন’, এমনকী ‘জিএসটি ফ্রি’ সাইকেলও চড়তে পারছেন, তাই নমো-কে ধন্যবাদ না জানিয়ে থাকতে পারছেন না রাজ্যের প্রাক্তন মন্ত্রী। হ্যাঁ। আপনি ঠিকই পড়েছেন। রাজ্য জুড়ে তৃণমূলের মোদী বিরোধী আন্দোলনের মধ্যেই নরেন্দ্র ‘মোদীর জন্য’ কামারহাটিতে মিছিল করেছেন এবং তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মদন মিত্র। আসলে মদন মিত্র মানেই ছক ভাঙা প্রতিক্রিয়া। তিনি বরাবরই 'অন্যরকম'। নিজের সেই চিরাচরিত ভাবমূর্তি অক্ষুন্ন রেখেই মদন জানালেন, যেভাবে পেট্রল-ডিজেলের দাম বাড়ছে তাতে কেউ আর গাড়ি বার করছেন না। নিম্মবিত্ত তো বটেই, মধ্যবিত্ত এবং উচ্চবিত্তরাও পেট্রপণ্যের মূল্য বৃদ্ধিতে শঙ্কিত। আর সে কারণেই মোদীকে ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে বিঁধেছেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী।

আরও পড়ুন- ফুল তোলার ‘অপরাধে’ বৌমার অমানবিক মার বৃদ্ধা শাশুড়িকে

মঙ্গলবার একটি ফেসবুক লাইভে তৃণমূলের এই নেতা একদিকে যেমন  বুধবারের মোদী বিরোধী মিছিলে সামিল হওয়ার আর্জি জানান, অন্যদিকে নমোর সমালোচনায় সরব হন।

প্রধানমন্ত্রীর বিদেশ সফর নিয়েও তির্যক মন্তব্য করে মদন মিত্র বলেন, “ভারতের প্রধানমন্ত্রী যিনি কোনও দিন দেশের কোনও মসজিদে যাননি, তিনি বিদেশে গিয়ে মসজিদে ঢুকে পড়লেন। সেখানে গিয়ে ঘুড়ি উড়াচ্ছেন”। আর এসব দেখেই পোড় খাওয়া রাজনীতিক মদনের অনুমান, মোদীর পালাবার সময় এসে গিয়েছে। 

সিঙ্গাপুরের ঐতিহ্যশালী মসজিদ ঘুড়ে দেখলেন ভারতের প্রাধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

 

 

.