২৭ মে মাধ্যমিকের ফলপ্রকাশ, রেজাল্ট জানা যাবে এই ওয়েবসাইগুলোতে

অপেক্ষা শেষ। শনিবার, ২৭ মে, মাধ্যমিকের রেজাল্ট। সকাল ৯টায় সাংবাদিক সম্মেলন করে ফলপ্রকাশ করা হবে। সকাল ১০টা পর মধ্যশিক্ষা পর্ষদের ক্যাম্প অফিস থেকে মার্কশিট ও সার্টিফিকেট দেওয়ার কাজ শুরু হবে। ওয়েবসাইট, SMS-এও জানা যাবে ফল।

Updated By: May 25, 2017, 06:06 PM IST

ওয়েব ডেস্ক : অপেক্ষা শেষ। শনিবার, ২৭ মে, মাধ্যমিকের রেজাল্ট। সকাল ৯টায় সাংবাদিক সম্মেলন করে ফলপ্রকাশ করা হবে। সকাল ১০টা পর মধ্যশিক্ষা পর্ষদের ক্যাম্প অফিস থেকে মার্কশিট ও সার্টিফিকেট দেওয়ার কাজ শুরু হবে। ওয়েবসাইট, SMS-এও জানা যাবে ফল।

ছাত্রজীবনের প্রথম বড় হার্ডল, মাধ্যমিক। বুক দুরু দুরু। পরীক্ষা শেষ হওয়ার পর থেকেই দিন গোনা শুরু। কবে বের হবে রেজাল্ট! এবছর প্রায় এগারো লক্ষ ছাত্রছাত্রী মাধ্যমিক দেয়। ফেব্রুয়ারিতে শেষ হয় পরীক্ষা। আড়াই মাসের মাথায় ফল প্রকাশ হতে চলেছে। ২৭ মে সকাল ১০টা থেকে যে যে ওয়েবসাইটগুলিতে ফল জানা যাবে-
www.wbbse.org,
http:// wbresults.nic.in,
www.exametc.com,
www.indiaresults.com,
www.knowyourresult.com,
www.examresults.net

SMS করেও ফল জানতে পারবে ছাত্রছাত্রীরা। WB <স্পেস> রোল নম্বর লিখে পাঠিয়ে দিতে হবে 54242, 5676750, 58888 কিংবা 56263 নম্বরে। এছাড়া www.exametc.com ওয়েবসাইটে রোল নম্বর এবং মোবাইল নম্বর আগাম রেজিস্টার করা যাবে। সেক্ষেত্রে ফল প্রকাশের পরই ফ্রি এসএমএসে পরীক্ষার্থীদের রেজাল্ট জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন, আগামী ৩০ মে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশ

.