Mamata Banerjee: কোথায় কোন বিভাগে কত বেতনে চাকরি রেণুর, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর

পূর্ব বর্ধমানে 'নন নার্সিং' বিভাগে চাকরি পাচ্ছেন রেণু খাতুন। মাসিক ২৯,৮০০ টাকা বেতন পাবেন রেণু।

Updated By: Jun 9, 2022, 05:59 PM IST
Mamata Banerjee: কোথায় কোন বিভাগে কত বেতনে চাকরি রেণুর, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : আশ্বাস দিয়েছিলেন বুধবারই। বৃহস্পতিবারই নবান্নে বসে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) জানালেন, নিয়োগপত্র তৈরি হয়ে গিয়েছে। কোথায় কোন বিভাগে কত বেতনে চাকরি পাচ্ছেন কেতুগ্রামের (Ketugram) রেণু খাতুন (Renu Khatun)? ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

পূর্ব বর্ধমানে 'নন নার্সিং' বিভাগে চাকরি পাচ্ছেন রেণু খাতুন। তাঁর চাকরির সুপারিশ করেছে পশ্চিমবঙ্গ হেল্থ রিক্রুমেন্ট বোর্ড। ইতিমধ্যে রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে দেওয়া হয়েছে। গ্রেড-২-তে নার্সিং বিভাগে পাস করেছিলেন রেণু। ওই গ্রেডেই থাকছেন রেণু। তবে নন নার্সিং বিভাগে নিয়োগ করা হবে তাঁকে। গ্রেড-২ নার্সিং বিভাগের যা বেতন কাঠামো, সেটাই পাবেন রেণু। মাসিক ২৯,৮০০ টাকা বেতন পাবেন রেণু। নবান্নে সাংবাদিকে বৈঠকে জানান মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, বুধবার মুখ্যমন্ত্রী ভবানীপুরে দাঁড়িয়ে ঘোষণা করেছিলেন যে, হাত কাটা যাওয়ায় অন্য কাজে রেণুকে লাগানো হবে। পাশাপাশি রেণুর কৃত্রিম হাত লাগানোর ব্যবস্থা করা হবে। এদিন একইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্য়ায় আরও বলেন, হাত কেটে নেওয়ার ঘটনায় ধৃতদের কঠোর শাস্তি হবে। 

উল্লেখ্য, নার্সিং পরীক্ষার প্যানেলের ২২ নম্বরে নাম ছিল রেণু খাতুনের। কিন্তু স্ত্রীর সরকারি নার্সের চাকরি পছন্দ হয়নি স্বামী সরিফুলের। স্ত্রী যাতে কাজে যোগ দিতে না পারেন, সেইজন্য দুই ভাড়াটে দুষ্কৃতীকে দিয়ে ঘুমন্ত অবস্থায় রেণুর কবজি থেকে ডান হাত কেটে নেয় সে। ইতিমধ্যেই এই ঘটনায় স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দুই ভাড়াটে দুষ্কৃতী সহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন, Ketugram: কেতুগ্রাম কান্ডে ২ ভাড়াটে দুষ্কৃতী গ্রেফতার, ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.