সঞ্জয়ের পাশে এবার মমতাও

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সোস্যাল নেটওয়ার্কি সাইট ফেসবুকে একটি বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তাতে ১৯৯৩-এর মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের শাস্তি কমানোর পক্ষেই সওয়াল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 25, 2013, 05:03 PM IST

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সোস্যাল নেটওয়ার্কি সাইট ফেসবুকে একটি বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তাতে ১৯৯৩-এর মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের শাস্তি কমানোর পক্ষেই সওয়াল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
ফেসবুক বার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন.....
সাংসদ থাকার সময় থেকেই আমি সুনীল দত্তজিকে চিনতাম। সে সময় আমরা যৌথভাবে টাডার বিরুদ্ধে জোরদার লড়াই চালিয়েছিলাম। শেষ পর্যন্ত সরকারকে টাডা প্রত্যাহার করতে হয়েছিল। সঞ্জয় যাতে আর হয়রানির শিকার না হয় তা দেখার জন্য নাগরিক সমাজ ও চলচ্চিত্র মহল থেকে আমার কাছে বহু অনুরোধ এসেছে। যদিও, বিষয়টি আমার হাতে নেই তবুও, আমার মনে হয় বহুকাল আগের একটা ভুলের জন্য সঞ্জয় যথেষ্ট শাস্তি ভোগ করেছে। আজ আমার সুনীল দত্তজির কথা খুব মনে পড়ছে। কলকাতা এলেই উনি আমার বাড়ি আসতেন। কোনও সন্দেহ নেই আজ উনি জীবিত থাকলে সঞ্জয়কে হয়রানির হাত থেকে রক্ষা করার সবরকম চেষ্টা করতেন। আমিও অন্তর থেকে সে কথাই মনে করি। আসুন আমরা সবাই প্রার্থনা করি সঞ্জয় যেন শান্তিতে জীবন কাটাতে পারে।

.