WB By-Poll: 'BJP নামার আগেই Mamata মন্ত্রিসভাকে রাস্তায় নামিয়েছেন', কটাক্ষ Dilip-এর

শুক্রবার ভবানীপুর উপ-নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়।

Updated By: Sep 10, 2021, 10:50 AM IST
WB By-Poll: 'BJP নামার আগেই Mamata মন্ত্রিসভাকে রাস্তায় নামিয়েছেন', কটাক্ষ Dilip-এর

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার ভবানীপুর উপ-নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। দুপুর ১২টার পর মনোনয়ন পেশ করবেন তিনি। তার আগে তৃণমূল নেত্রীকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার তিনি বলেন, "আমরা তো এখনও নামিনি। এখনও প্রার্থী ঘোষণা করিনি। তার আগেই মমতা বন্দ্য়োপাধ্যায় পুরো মন্ত্রিসভাকে রাস্তায় নামিয়ে দিয়েছেন। বুঝতেই পারছেন বিজেপির ভয় কতটা।" কংগ্রেস আগেই জানিয়ে দিয়েছে মমতার বিরুদ্ধে তাঁরা প্রার্থী দেবে না। তবে প্রার্থী দিয়েছে বামেরা। এখনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

আরও পড়ুন: Kolkata: রাতে শিক্ষক নেতা মইদুল ইসলামকে ধরতে গেল পুলিস, গ্রেফতারি নিয়ে চরম নাটকীয়তা

আরও পড়ুন: Kolkata: নিমতলা ঘাট স্ট্রিটে ভয়াবহ আগুন, ভস্মীভূত বস্তির ২০টিরও বেশি বাড়ি, ঘটনাস্থলে দমকল

২০১১-র উপনির্বাচনে ভবানীপুর থেকেই বিধায়ক হন মমতা বন্দ্য়োপাধ্যায়। ৩৪ বছরের বাম শাসনের অবসান ঘটিয়ে, সেবারই রাজ্য়ে প্রতিষ্ঠা পায় তৃণমূল সরকার। এরপর ২০১৬-তেও ভবানীপুর থেকেই লড়ে জয়ী হন মমতা বন্দ্য়োপাধ্যায়। তবে একুশের বিধানসভা ভোটে ছবিটা বদলে যায়। নিজের আসনে শোভনদেব চট্টোপাধ্য়ায়কে দাঁড় করান তৃণমূল সুপ্রিমো। নিজে নন্দীগ্রাম থেকে লড়েন। সম্প্রতি ভবানীপুর আসনটি ছেড়ে দিয়েছেন শোভনদেব চট্টোপাধ্য়ায়। ওই আসনে উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী 'ঘরের মেয়ে' মমতা। 'দিদি'র হয়ে ইতিমধ্যে প্রচারে নেমে পড়েছেন তৃণমূল নেতা-মন্ত্রীরা। ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়, মদন মিত্রদের উপর প্রচারের দায়িত্ব দেওয়া হয়েছে। এই হেভিওয়েটদের প্রচার নিয়েই তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

.