কেন্দ্রের বিরুদ্ধে অভিনব প্রতিবাদে Mamata, নবান্ন যাবেন ইলেকট্রিক স্কুটিতে

এবার প্রতিবাদের ব্যাটন নিজের হাতে তুলে নিলেন তৃণমূল নেত্রী।

Updated By: Feb 24, 2021, 11:09 PM IST
কেন্দ্রের বিরুদ্ধে অভিনব প্রতিবাদে Mamata, নবান্ন যাবেন ইলেকট্রিক স্কুটিতে

নিজস্ব প্রতিবেদন: পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অভিনব কর্মসূচি তৃণমূলের (TMC)। ভোটের আগে একেবারে সামনে থেকে নেতৃত্বে খোদ দলনেত্রীই। বৃহস্পতিবার ইলেকট্রিক স্কুটিতে রাজ্যের সচিবালয় নবান্ন যাবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।        

ভোটের আগে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের বর্ধিত দামের প্রতিবাদে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস (TMC)। আর এবার প্রতিবাদের ব্যাটন নিজের হাতে তুলে নিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার সকালে হাজরা থেকে ইলেকট্রিক স্কুটিতে যাবেন নবান্ন (Nabanna)। দলনেত্রীকে পিছনের আসনে বসিয়ে যান চালাবেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

বৃহস্পতিবার রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) একাধিক কর্মসূচি। আর সেদিনই মমতার এই অভিনব কর্মসূচি নিঃসন্দেহে প্রচারের আলো অনেকখানি কেড়ে নিতে সক্ষম হবে বলে মত রাজনৈতিক মহলের একাংশের।   

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইতিমধ্যেই যাদবপুর থেকে যদুবাবুর বাজার পর্যন্ত মিছিল করেছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। পেট্রোলের উপরে ১ টাকা সেস কমানোর কথা ঘোষণা করেছেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র।   
         

আরও পড়ুন- পাঠানো Vaccine-র অর্ধেকও ব্যবহার করতে পারেনি বাংলা, Mamata-র পত্রে জবাব BJP-র