Kali Puja 2021: কালীপুজোর রাতে দক্ষিণেশ্বর-কালীঘাট যাবেন? বাড়ছে মেট্রো, রইল সম্পূর্ণ সূচি

সূচি দেখে রাতে বের হন।

Updated By: Nov 2, 2021, 01:47 PM IST
Kali Puja 2021: কালীপুজোর রাতে দক্ষিণেশ্বর-কালীঘাট যাবেন? বাড়ছে মেট্রো, রইল সম্পূর্ণ সূচি

নিজস্ব প্রতিবেদন: কালীপুজো (Kali Puja 2021) স্বভাবতই দক্ষিণেশ্বর মন্দির (Dakshineswar), কালীঘাট মন্দিরে (Kalighat) ভক্তদের ভিড় বাড়বে। আর সেই ভিড় সামাল দিতে তৎপর কলকাতা মেট্রো (Metro Rail Kolkata)। কালীপুজোর দিন রাতে মেট্রোর (Metro Rail) সময়সূচিতে বদল আনল কর্তৃপক্ষ।

যাত্রীদের সুবিধার্থে কালীপুজোর (Kali Puja 2021) রাতে বাড়তে চলেছে মেট্রোর (Metro Rail) সংখ্য়া। কলকাতা মেট্রো (Metro Rail Kolkata) সূত্রে খবর, ৪ নভেম্বর রাতে একটি বেশি ট্রেন চালানো হবে। যেটি কবি সুভাষ মেট্রো স্টেশন (Kavi Subhas) থেকে সোজা দক্ষিণেশ্বর পর্যন্ত যাবে। কবি সুভাষ মেট্রো স্টেশন (Kavi Subhas) থেকে রাত ১০টায় ছাড়বে ওই মেট্রোটি। কালীপুজোর দিন (Kali Puja 2021) সর্বমোট ২১৫টি ট্রেন সার্ভিস পাবেন যাত্রীরা।

আরও পড়ুন: কলকাতায় বৃদ্ধার মৃত্যু ঘিরে রহস্য! ঘটনাস্থলে পুলিসের শীর্ষ কর্তারা

আরও পড়ুন: Dilip-র নিশানায় রাজীব, জিএসটির দাবি পেট্রোলে

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ স্টেশনের (Kavi Subhas) উদ্দেশে শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ১৮ মিনিট নাগাদ এবং দমদম থেকে কবি সুভাষ স্টেশনের (Kavi Subhas) উদ্দেশে শেষ মেট্রো ছাড়বে রাত সাড়ে ৯টায়। প্রথম মেট্রো সার্ভিস শুরু হবে সকাল সাড়ে ৭টায়। ৭ মিনিট অন্তর মেট্রো রেল চলাচল করবে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.