Aroop Biswas: দক্ষিণ ২৪ পরগনার কো-অর্ডিনেটর পদে ফিরলেন অরূপ

আরও ২ জেলার দায়িত্ব পেলেন তিনি।

Updated By: Feb 10, 2022, 11:54 PM IST
Aroop Biswas:  দক্ষিণ ২৪ পরগনার কো-অর্ডিনেটর পদে ফিরলেন অরূপ

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র ২৪ ঘণ্টার, বদলে গেল সিদ্ধান্ত। দক্ষিণ ২৪ পরগনার কো-অর্ডিনেটর পদে ফিরিয়ে আনা মন্ত্রী অরূপ বিশ্বাসকে (Aroop Biswas)। সঙ্গে পূর্ব বর্ধমান ও জলপাইগুড়ির জেলায়ও সমন্বয়কারীর দায়িত্ব পেলেন তিনি।

দোরগোড়ায় পুরভোট। জেলায় জেলায় তৃণমূলের কো-অর্ডিনেটর ঠিক করে দিয়েছেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার দায়িত্ব দেওয়া হয়েছিল মন্ত্রী অরূপ বিশ্বাস ও শুভাশিষ চক্রবর্তীকে। বুধবার মন্ত্রীকে সরিয়ে কো-অর্ডিনেটর করা হয় কুণাল ঘোষ ও বিধায়ক শওকত মোল্লাকে। দক্ষিণ ২৪ পরগনার অরূপ বিশ্বাসের সঙ্গে দায়িত্বে থাকছেন তাঁরাও। জলপাইগুড়িতে অরূপের সঙ্গে কো-অর্ডিনেটর হিসেবে থাকছেন আলিপুরদুয়ারের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন: Municipal Election 2022: কেন্দ্রীয় বাহিনী নয়, রাজ্য পুলিস দিয়েই পুরভোট! সিদ্ধান্ত কমিশনের

প্রথম ফেসবুকে আপলোড করা হয়েছিল, পরে আবার পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সির সই করা তালিকা পাঠানো হয় জেলা সভাপতির কাছে। পুরভোটে প্রার্থী বদলের দাবিতে জেলায় জেলায় পথে নেমেছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বাদ যায়নি দক্ষিণ ২৪ পরগনাও। তখন জেলায় কো-অর্ডিনেটর ছিলেন অরূপ বিশ্বাস। এরপরই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.