সল্টলেকে এনআই-এর অফিসের সামনে বিকট আওয়াজ, এলাকায় চাঞ্চল্য

সল্টলেকে এনআইএর অস্থায়ী অফিসের সামনে বিকট আওয়াজের জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়াল ওই এলাকায়। সেক্টর ফাইভে সিআরপিএফ-এর তৃতীয় ব্যটেলিয়নের ক্যাম্পেই রয়েছে এনআইএর অস্থায়ী অফিস। ওই অফিসে রাখা হয়েছে বর্ধমান বিস্ফোরণকাণ্ডের মূল চক্রী ধৃত সাজিদকে।

Updated By: Nov 10, 2014, 10:34 PM IST
সল্টলেকে এনআই-এর অফিসের সামনে বিকট আওয়াজ, এলাকায় চাঞ্চল্য

কলকাতা: সল্টলেকে এনআইএর অস্থায়ী অফিসের সামনে বিকট আওয়াজের জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়াল ওই এলাকায়। সেক্টর ফাইভে সিআরপিএফ-এর তৃতীয় ব্যটেলিয়নের ক্যাম্পেই রয়েছে এনআইএর অস্থায়ী অফিস। ওই অফিসে রাখা হয়েছে বর্ধমান বিস্ফোরণকাণ্ডের মূল চক্রী ধৃত সাজিদকে।

এদিন সন্ধে সাতটা নাগাদ ওই এলাকায় বিকট আওয়াজ শুনতে পান সিআরপিএফ জওয়ানেরা। সঙ্গে সঙ্গে খবর যায় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। কিছুক্ষণের মধ্যেই পুরো এলাকা ঘিরে ফেলেন পুলিসকর্মীরা। ঘটনাস্থলে আসেন বিধাননগরের পুলিস কমিশনার রাজীব কুমার ও গোয়েন্দা প্রধান কঙ্কর প্রসাদ বারুই।  সবকিছু খতিয়ে দেখে রাজীব কুমার ঘটনাস্থলে বিস্ফোরণের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। ওই এলাকায় বিস্ফোরণের কোনও প্রমাণও মেলেনি বলে জানিয়েছেন তিনি।

তবে তিনি জানিয়েছেন ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষা করা হবে। ওই ক্যাম্পের পাঁচিলের পাশেই রয়েছে একটি বাসস্ট্যান্ড। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই পাঁচিলের ইটের ওপরের আস্তরণ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসস্ট্যান্ডের দেওয়ালের গায়ে লাগানো টিনও কিছুটা বেঁকে গিয়েছে।  ফলে ঘটনা ঠিক কী ঘটেছে তা নিয়ে রয়েছে জল্পনা। এখনও এলাকা ঘিরে রেখেছে পুলিস।

.