Mithun Chakraborty, SSC Scam News: লুঠের টাকা রক্ষা করতেন, এই টাকা দুজনের নয়! পার্থকাণ্ডে বিস্ফোরক মিঠুন

Mithun Chakraborty, SSC Scam News: 'হিন্দিতে একটা প্রবাদ আছে, হাম তো ডুবে হ্যায়, তুঝে ভি সাথ লেকে ডুবেঙ্গে...'  পার্থ প্রসঙ্গে মুখ খুলে গতকাল মিঠুন বলেছিলেন, "দুর্নীতির প্রমাণ না থাকলে ঘুমিয়ে থাকুন। প্রমাণ থাকলে কেউ বাঁচাতে পারবে না।" 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 28, 2022, 02:31 PM IST
Mithun Chakraborty, SSC Scam News: লুঠের টাকা রক্ষা করতেন, এই টাকা দুজনের নয়! পার্থকাণ্ডে বিস্ফোরক মিঠুন
নিজস্ব চিত্র

নান্টু হাজরা: পার্থকাণ্ডে ফের বিস্ফোরক মিঠুন চক্রবর্তী। এসএসসি নিয়োগ দুর্নীতির তদন্তে পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতার ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের একের পর এক ফ্ল্যাট থেকে টাকার পাহাড় উদ্ধারের ঘটনায় ইঙ্গিতপূর্ণ মন্তব্য মিঠুন চক্রবর্তীর। তিনি বলেন, 'আমার মনে হয় না, এত টাকা এই দুজনের হতে পারে! লুঠের টাকা রক্ষা করতেন তাঁরা দুজনে। অনেকের টাকা তাঁরা হেফাজতে নিয়ে সামলাতেন। আমার অনুরোধ, নিজেরা এত কষ্ট পাবেন না। সত্যি কথা বলে দিন।  কষ্ট কম হয়ে যাবে। অন্যের কষ্ট আপনি কেন নিয়ে ঘুরছেন? সত্যি কথা বলে দিন। হিন্দিতে একটা প্রবাদ আছে, হাম তো ডুবে হ্যায়, তুঝে ভি সাথ লেকে ডুবেঙ্গে...'

প্রসঙ্গত, বুধবার একবার বোমা ফাটিয়েছেন 'মহাগুরু'। বুধবার হেস্টিংসে বিজেপির দফতরে যান  মিঠুন চক্রবর্তী। সেখানে বিধায়কদের সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে নরমে-গরমে রাজ্য সরকার এবং শাসক দলের সমালোচনা করেন 'মহাগুরু'। বিস্ফোরক দাবি করেন, "৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তার মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি আমার সঙ্গে যোগাযোগে রয়েছে।" একইসঙ্গে পার্থ প্রসঙ্গে মুখ খুলে গতকাল মিঠুন বলেছিলেন, "দুর্নীতির প্রমাণ না থাকলে ঘুমিয়ে থাকুন। প্রমাণ থাকলে কেউ বাঁচাতে পারবে না।" 

যারপরই মিঠুন চক্রবর্তীর গ্রেফতারির দাবিতে পাল্টা সরব হন কুণাল ঘোষ। মিঠুন চক্রবর্তীকে 'অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্ল্যান্ড অ্যাম্বাসাডর, সারদার সুবিধাভোগী' বলে তোপ দাগেন তৃণমূলের মুখপাত্র। বলেন, 'অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর, সারদার সুবিধাভোগী। কীসের টাকা ফেরত দিয়েছেন? যতদিন রাজ্য সরকারের হাতে তদন্ত ছিল, ততদিন এক পয়সাও ফেরত দেননি। যেদিন ইডি কলার ধরেছে, সেদিন টাকা ফেরত দিয়েছেন মিঠুন চক্রবর্তী।' কুণালের দাবি, 'ওঁর তো অ্যারেস্ট হওয়া উচিত। অ্যালকেমিস্টের মামলাতেই অ্য়ারেস্ট হওয়া উচিত।'

উল্লেখ্য, ২২ জুলাই বিকালে অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল অঙ্কের টাকা, গয়না, মোবাইল এবং বৈদেশিক মুদ্রা। পরদিন ২৩ জুলাই গ্রেফতার হন প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেদিন বিকালেই গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। এরপর বুধবার সন্ধ্যায় আবার বেলঘরিয়ায় অর্পিতা-পার্থর 'কুবেরের ধনে'র সন্ধান পায় ইডি। ডায়মন্ড সিটি সাউথ ও রথতলার ক্লাবটাউন, অর্পিতার দুই ফ্ল্যাট মিলিয়ে উদ্ধার হওয়া মোট নগদের পরিমাণ প্রায় ৫০ কোটি। এছাড়া গয়না উদ্ধার হয়েছে মোট প্রায় ৫ কোটি টাকার। 

আরও পড়ুন, SSC Scam, Arpita Mukherjee: কাঁদলেন লক-আপে, বার বার মায়ের কথা অর্পিতার মুখে!

SSC Scam, Partha Chatterjee Case: 'অ-পা'র যখের ধন! বেলঘরিয়ার ফ্ল্যাটে উদ্ধার অর্পিতার সোনার Exclusive ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.