সফর সূচিতে নয়া সংযোজন, এলগিন রোডে নেতাজির বাসভবনেও যাচ্ছেন মোদী

আজ দুপুর ৩.২৫ নাগাদ সেখানে যাবেন তিনি। সেখানে ১৫ মিনিট থাকবেন। এরপর পরবর্তী কর্মসূচির উদ্দেশে রওনা দেবেন।  

Updated By: Jan 23, 2021, 10:55 AM IST
সফর সূচিতে নয়া সংযোজন, এলগিন রোডে নেতাজির বাসভবনেও যাচ্ছেন মোদী

নিজস্ব প্রতিবেদন: নতুন সংযোজন প্রধানমন্ত্রীর কর্মসূচিতে। এলগিন রোডে নেতাজির বাসস্থান নেতাজি রিসার্চ ব্যুরোর সদর দফতরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ দুপুর ৩.২৫ নাগাদ সেখানে যাবেন তিনি। সেখানে ১৫ মিনিট থাকবেন। এরপর পরবর্তী কর্মসূচির উদ্দেশে রওনা দেবেন।  

উল্লেখ্য, প্রথমে মোদীর যেই কর্মসূচির কথা ঘোষণা করা হয়েছিল তাতে ব্রাত্য রাখা হয়েছিল এলগিন রোডে নেতাজির বাসভবনকে। তবে শেষমূহুর্তে এলগিন রোডকেও যুক্ত করা হয়েছে সফর তালিকায়। রাজনৈতিক মহলের একাংশের মতে আজ রাজনৈতিক জল্পনা ওরাতেই শেষ বেলায় কর্মসূচির তালিকায় যুক্ত হয়েছে নেতাজির বাসভবন। 

সুভাষ কার, ভোট-বঙ্গে এ নিয়ে জোর টক্কর চলছে। বাংলা দখলের লড়াইয়ে বাঙালির আবেগ নেতাজির জন্মজয়ন্তীকে হাতছাড়া করতে চায় না কোনও পক্ষই। কাজেই আগাগোড়া ভিন্ন রাজনৈতিক ভাবধারার শিশির বসু, কৃষ্ণা বসু এবং সুগত বসুর বাড়িতেও শেষ পর্যন্ত পা রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

উপলক্ষ্য নেতাজি। শহরে আসছেন প্রধানমন্ত্রী। আজ RCTC হেলিপ্যাডে নামবেন প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী। প্রথমে যাবেন এলগিন রোডে নেতাজির বাসভবনে। এরপর ফোর্টউইলিয়ামের দক্ষিণ দিকের গেট থেকে হসপিটাল রোড হয়ে জিরাট ব্রিজ পার করে ন্যাশনাল লাইব্রেরি যাবেন। সেখান থেকে বেরিয়ে ডি এল খান রোড হয়ে রবীন্দ্র সদন ক্রস করে ভিক্টোরিয়ায় প্রবেশ করবেন প্রধানমন্ত্রী। সেখান থেকে আবার চলে যাবেন  RCTC-তে। সেখানে থেকে ফিরে যাবেন তিনি। 

 তাঁর সফরের কারণে ন্যাশনাল লাইব্রেরি ও জিরাট ব্রিজের রুটে যানচলাচলে বিধিনিষেধ থাকছে। পুলিস সূত্রে খবর, হেস্টিংস ও হসপিটাল রোডে যান নিয়ন্ত্রণ করা হবে। আলিপুর রোড এবং ডিএল খান রোডেও যান নিয়ন্ত্রণ হবে। গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে আলিপুর থেকে এবং উত্তরে জওহরলাল নেহেরু রোড থেকে। 

.