মমতার জয়ে কী বললেন মোদী?

ভোটে 'ডবল সেঞ্চুরি' করে রাজ্যের ক্ষমতায় দ্বিতীয়বার বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল, তৃণমূল আর তৃণমূল, উত্তর থেকে দক্ষিণ ভোট বাক্সে ঝুড়ি ঝুড়ি ভোট কার দিকে, তা প্রমাণিত হয়ে গেল। বিধানসভা ভোটের আগে রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার সৌহার্দ্য।

Updated By: May 19, 2016, 11:50 AM IST
মমতার জয়ে কী বললেন মোদী?

ওয়েব ডেস্ক: ভোটে 'ডবল সেঞ্চুরি' করে রাজ্যের ক্ষমতায় দ্বিতীয়বার বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল, তৃণমূল আর তৃণমূল, উত্তর থেকে দক্ষিণ ভোট বাক্সে ঝুড়ি ঝুড়ি ভোট কার দিকে, তা প্রমাণিত হয়ে গেল। বিধানসভা ভোটের আগে রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার সৌহার্দ্য।

লোকসভা ভোটের আগে ব্রিগেডে এসে রাজ্যবাসীকে 'লাড্ডুর' কথা বলেছিলেন নরেন্দ্র মোদী। এবার মমতাকেই 'লাড্ডু' দিয়ে শুভেচ্ছা জানালেন খোদ নরেন্দ্র মোদী। 'দ্বিতীয় বার জয়ের জন্য, অভিনন্দন', মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইট বার্তা দিলেন প্রধানমন্ত্রী। 

শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নন, তামিলনাড়ুতে 'আম্মা'র জয়েও জয়ললিতাকেও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মমতা ও জয়ললিতা, দুইয়ের সঙ্গে ফোনে কথাও বলেন নরেন্দ্র মোদী।