মানস ভুঁইঞাকে ঠেকাতে এবার আরও কড়া কংগ্রেস

মানস ভুঁইঞাকে ঠেকাতে এবার আরও কড়া কংগ্রেস। হয় তাঁকে ছাড়তে হবে PAC চেয়ারম্যানের পদ, নাহলে ছাড়তে হতে পারে দল। ক্রমশ স্পষ্ট হচ্ছে এই বার্তাই। আগামিকাল পরিষদীয় দলের বৈঠক ডাকেন আব্দুল মান্নান। কিন্তু তার আগেই বর্ধিত কমিটির বৈঠক ডেকে দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কিন্তু পরিষদীয় দলের বৈঠকের আগেই কেন বর্ধিত কমিটির বৈঠক?

Updated By: Jul 8, 2016, 09:49 AM IST
মানস ভুঁইঞাকে ঠেকাতে এবার আরও কড়া কংগ্রেস

ওয়েব ডেস্ক: মানস ভুঁইঞাকে ঠেকাতে এবার আরও কড়া কংগ্রেস। হয় তাঁকে ছাড়তে হবে PAC চেয়ারম্যানের পদ, নাহলে ছাড়তে হতে পারে দল। ক্রমশ স্পষ্ট হচ্ছে এই বার্তাই। আগামিকাল পরিষদীয় দলের বৈঠক ডাকেন আব্দুল মান্নান। কিন্তু তার আগেই বর্ধিত কমিটির বৈঠক ডেকে দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কিন্তু পরিষদীয় দলের বৈঠকের আগেই কেন বর্ধিত কমিটির বৈঠক?

আরও পড়ুন জীবন দিয়ে জীবন বাঁচালেন তেলকল মালিক

কংগ্রেস সূত্রে খবর, মানস ভুঁইঞার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে হলে তা পরিষদীয় কমিটির বৈঠকে নেওয়া সম্ভব নয়। সিদ্ধান্ত অনুমোদনের জন্য পাঠাতেই হত বর্ধিত কমিটিতে। তাই আগেই ডেকে দেওয়া হল এই বৈঠক। কমিটির বৈঠকে যাঁরা উপস্থিত থাকবেন তাঁদের অধিকাংশের সঙ্গে মানস ভুঁইঞার সম্পর্ক অত্যন্ত খারাপ। ফলে মানসের পদত্যাগের কথা যে বৈঠকে সিদ্ধান্তরূপে উঠে আসবে তা কার্যত নিশ্চিত। তবে বৈঠকে মানস ভুঁইঞা আদৌ উপস্থিত থাকবেন কিনা, তা নিয়ে জল্পনা তুঙ্গে। সম্ভবত শনিবার কাশী যাচ্ছেন তিনি। চিঠি দিয়ে সেকথা অধীর চৌধুরীকে জানিয়েও দেবেন। কিন্তু তা বলে কি শাস্তি কমবে! জানা যাচ্ছে, সে সম্ভাবনা কম।

.