মাল বোঝাই লরি মা ও শিশুকে পিষে দেওয়ার অভিযোগে দুই তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবি বাসিন্দাদের

সিন্ডিকেটের মাল বোঝাই লরি পিষে দিল মা ও শিশুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভে ধুন্ধুমার রাজারহাট মাঝেরআইট এলাকার ঘটনা। লরিতে ভাঙচুর চালায় ক্ষুব্ধ জনতা। এরপর এলাকার দুটি সিন্ডিকেট প্রোজেক্টে গিয়েও ভাঙচুর চালায় বাসিন্দারা।

Updated By: Jul 24, 2016, 06:15 PM IST
মাল বোঝাই লরি মা ও শিশুকে পিষে দেওয়ার অভিযোগে দুই তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবি বাসিন্দাদের

ওয়েব ডেস্ক: সিন্ডিকেটের মাল বোঝাই লরি পিষে দিল মা ও শিশুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভে ধুন্ধুমার রাজারহাট মাঝেরআইট এলাকার ঘটনা। লরিতে ভাঙচুর চালায় ক্ষুব্ধ জনতা। এরপর এলাকার দুটি সিন্ডিকেট প্রোজেক্টে গিয়েও ভাঙচুর চালায় বাসিন্দারা।

আরও পড়ুন কাউন্সিলরের সিন্ডিকেট দৌরাত্ম্যের বিরুদ্ধে সরব স্থানীয় চিকিত্সক

শ্বশুরবাড়ি থেকে রিকশা করে বাপের বাড়ি যাচ্ছিলেন বছর ২৮র সাবেরা বিবি। সঙ্গে ছিল তাঁর বছর ৫-র সন্তান। সেই সময়ই পিছোতে গিয়ে মাল বোঝাই লরিটি  পিষে দেয় পেছনে থাকা রিকশাটিকে। অভিযোগ, বেআইনি ভাবে পুকুর ভরাট করে দুটি প্রোজেক্টের কাজ চলছে।

আরও পড়ুন কামারহাটির নন্দননগরে অজিতা ঘোষের সিন্ডিকেট দৌরাত্ম্যের শিকার একাধিক বাসিন্দা

সিন্ডিকেটে মদত দেওয়ার অভিযোগে স্থানীয় তৃণমূল নেতা প্রবীর কর ও মুনিয়া দত্তের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, দুই নেতার প্রশ্রয়েই এলাকায় সিন্ডিকেট দৌরাত্ম্য বেড়েছে। রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর ও তৃণমূল নেতা মুনিয়া দত্তকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

.