Bansdroni: পারিবারিক আশান্তির জের! ঘুমন্ত ছেলের মাথায় কাটারির কোপ বসিয়ে দিল মা

প্রতিবেশী ও পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানা যাচ্ছে, মা ও ছেলের মধ্যে প্রায়শই ঝগড়াঝাঁটি হতো

Updated By: Sep 22, 2021, 08:23 PM IST
Bansdroni: পারিবারিক আশান্তির জের! ঘুমন্ত ছেলের মাথায় কাটারির কোপ বসিয়ে দিল মা

নিজস্ব প্রতিবেদন: সাংসারিক বিবাদের জের। ধারাল অস্ত্র দিয়ে ছেলের মাথায় কোপ বসিয়ে দিল মা। বাঁশদ্রোণীর ওই ঘটনায় চমকে গিয়েছেন প্রতিবেশীরা।

বুধবার বছর তিরিশের ওই যুবক যখন ঘুমাচ্ছিলেন তখনই তার ঘরে ঢুকে ছেলেকে কোপ মারেন ওই মহিলা। এমনটাই অভিযোগ উঠছে। হাসপাতালে ভর্তি ছেলে। গ্রেফতার করা হয়েছে কাবেরী দাস নামে অভিযুক্ত ওই মহিলাকে।

আরও পড়ুন-WB Bypoll: ভবানীপুরে যেন জল জমে না থাকে, NDRF টিমকেও তৈরি রাখার নির্দেশ নবান্ন-র

কী কারণে এমন ভয়ঙ্কর ঘটনা? ইতিমধ্যেই কাবেরীকে জেরা করছে পুলিস। কী এমন হল যে ছেলের মাথায় এভাবে আঘাত করল খোদ মা। জানা যাচ্ছে কাটারি দিয়েই ছেলের মাথায় একাধিক বার আঘাত করে কাবেরী। ছেলে সুরজিত্ বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন-By-Poll: নন্দীগ্রামে যেভাবে চেপে ধরেছিল গলাটা কেটে যেত, ভাগ্য ভাল মারা যাইনি: Mamata

প্রতিবেশী ও পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানা যাচ্ছে, মা ও ছেলের মধ্যে প্রায়শই ঝগড়াঝাঁটি হতো। প্রায়ই তাদের বাড়ি থেকে চিত্কার চেঁচামেচির আওয়াজ পাওয়া যেত। কোনও নির্দিষ্ট কারণ নয়, বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে বাকবিতন্ডা লেগেই থাকতো তাদের মধ্যে। কিন্তু কী কারণে পরিস্থিতি এমন দিকে গড়াল তা খতিয়ে দেখছে পুলিস। ঘুমন্ত অবস্থায় সুরজিত্কে কোপানো হয়েছে নাকি বচসার সময়ে কাটারির কোপ দেওয়া হয় তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.