ছবি যুদ্ধ! সাংবাদিক বৈঠকে পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা মুকুল রায়ের

মমতা বন্দ্যোপাধ্যায় ছবি দেখিয়ে অভিযোগ করতেই নড়েচড়ে বসেছে কমিশন।

Updated By: Mar 28, 2019, 03:10 PM IST
ছবি যুদ্ধ! সাংবাদিক বৈঠকে পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা মুকুল রায়ের

নিজস্ব প্রতিবেদন : ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে ছবি দেখিয়ে পশ্চিমবঙ্গে নিযুক্ত কেন্দ্রীয় পুলিস পর্যবেক্ষক কে কে শর্মাকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কে কে শর্মার সঙ্গে আরএসএস যোগের অভিযোগ তুলেছিলেন মুখ্যমন্ত্রী। এদিন পাল্টা সাংবাদিক বৈঠক করে একইরকমভাবে একটি ছবি দেখিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপি নেতা মুকুল রায়। অন্যদিকে, সূত্রের খবর, পশ্চিমবঙ্গের দায়িত্ব থেকে কে কে শর্মাকে সরানোর ব্যাপারে ভাবনাচিন্তা করছে কমিশন।

প্রসঙ্গত, ১৯৮২ ক্যাডারের আইপিএস অফিসার কে কে শর্মাকে আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় পুলিশ পর্যবেক্ষক হিসেবে হিসেবে নিযুক্ত করা হয়েছে। পশ্চিমবঙ্গের পাশাপাশি ঝাড়খণ্ডের কেন্দ্রীয় পুলিশ পর্যবেক্ষকের দায়িত্বও সামলাবেন বিএসএফ-এর প্রাক্তন ডিজি কে কে শর্মা। ভোটে নিরাপত্তা বাহিনী মোতায়েনের দায়িত্ব দেওয়া হয়েছে শর্মাকে। বুধবার সাংবাদিক বৈঠকে স্পেশাল অবজার্ভার হিসেবে কে কে শর্মার নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে শোকজ কমিশনের

সাংবাদিক বৈঠকে একটি ছবি দেখিয়ে মুখ্যমন্ত্রী বলেন,  বিএসএফ-এর ডিজি থাকার সময় খাকি উর্দি পরেই আরএসএস-এর অনুষ্ঠানে গিয়েছিলেন কে কে শর্মা। সে-ই আজ স্পেশাল অবজার্ভার। এটা কোন গণতন্ত্র? প্রশ্ন তোলেন তিনি। আপত্তি জানিয়ে কমিশনে চিঠি লেখার কথাও জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সাংবাদিক বৈঠকে ছবি দেখিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের পরই নড়েচড়ে বসে কমিশন।

.