ঘরে ফিরে পুরনো দায়িত্বে, তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হতে পারেন Mukul Roy

আগে এই দায়িত্বেই ছিলেন মুকুল রায়।

Updated By: Jun 14, 2021, 11:25 AM IST
ঘরে ফিরে পুরনো দায়িত্বে, তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হতে পারেন Mukul Roy

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে দায়িত্ব বাড়ছে মুকুল রায়ের। সূ্ত্রের খবর, পুরোনো পদই ফিরিয়ে দেওয়া হতে পারে মুকুল রায়কে। অর্থাৎ তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্ব দেওয়া হতে পারে কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে। এই পদেই তিনি আগে ছিলেন। পরে পদ ও দলত্যাগ করে বিজেপিতে যোগ দেন। 

এখানেই শেষ নয়, সূত্রের খবর অন্য রাজ্যে সংগঠন বিস্তারের দায়িত্বও মুকুল রায়ের উপর দিতে চলেছে তৃণমূল নেতৃত্ব। সংগঠন বিস্তারে মুকুল রায়ের দক্ষতার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হতে পারে। ২০২৪-এর লক্ষ্যে ইতিমধ্যে জাতীয় স্তরের সংগঠন বিস্তারের টার্গেট নিয়েছে রাজ্যের শাসকদল। সেই টার্গেট পূরণে মুকুল রায়কে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। আগেও ত্রিপুরা, অসম, বিহারের মতো রাজ্যে তৃণমূলের সংগঠনের দায়িত্বে ছিলেন মুকুল রায়। আবারও সেই ভূমিকায় তাঁকে ফিরিয়ে আনা হতে পারে বলে তৃণমূলের অন্দরে জোর জল্পনা।  

আরও পড়ুন: ভরত কুমারকে মুখোমুখি জেরা করতে পঞ্জাব যাচ্ছে বিধাননগর পুলিসের গোয়েন্দা শাখা

আরও পড়ুন: 'চর্বি ঝরে গেলে শরীরের ভাল হয়', দলত্যাগীদের কটাক্ষ Dilip Ghosh-এর

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জিতে বিধায়ক হয়েছেন মুকুল রায়। তবে ইতিমধ্যে বিজেপি ছেড়ে পুত্র শুভ্রাংশু রায়কে নিয়ে তৃণমূলে ফেরত গিয়েছেন তিনি। তবে সম্ভবত এখনই বিধায়ক পদ ছাড়ছেন না মুকুল রায়। বিজেপি বিধায়ক হিসেবেই সম্ভবত তিনি ২ জুলাই বিধানসভা অধিবেশনে যোগ দেবেন। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব কোনও নির্দেশ দিলে, সেমতো পরবর্তী পদক্ষেপ নেবেন তিনি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.