Abhishek Banerjee: নন্দীগ্রামের পথে অভিষেক, সোশ্যালে ট্রেন্ডিং #NandigrameJonoJowar

কোচবিহার থেকে তৃণমূল নবজোয়ার কর্মসূচি শুরু করেছিলেন অভিষেক। এখন পূর্ব মেদিনীপুরে পৌঁছে গিয়েছেন তিনি 

Updated By: Jun 1, 2023, 08:06 PM IST
Abhishek Banerjee: নন্দীগ্রামের পথে অভিষেক, সোশ্যালে ট্রেন্ডিং  #NandigrameJonoJowar

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গন্তব্য এখনও বেশি খানিকটা দূরে। নবজোয়ারে এবার নন্দীগ্রামের পথে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া ছয়লাপ  #NandigrameJonoJowar-এ। এই হ্যাশটাক ব্যবহার করে ট্যুইট করা হয়েছে ১ লক্ষেরও বেশি! ট্রেন্ডিংয়ের তালিকায় পশ্চিমবঙ্গ ও কলকাতায় প্রথম, আর দেশে দ্বিতীয়।

শিয়রে পঞ্চায়েত। কাকে প্রার্থী চান? গোপন ব্যালটের মাধ্যমে মতামত জানাচ্ছেন সাধারণ মানুষই। শুরু করেছিলেন কোচবিহার থেকে। এখন পূর্ব মেদিনীপুরে পৌঁছে গিয়েছেন তিনি। আজ, বৃহস্পতিবার চন্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত ২০ কিমি পথ পায়ে হেঁটে নন্দীগ্রাম যাচ্ছেন তিনি। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘড়িতে সাড়ে ৩টা। দুপুরে পশ্চিমবঙ্গ ও কলকাতায় ট্রেন্ডিংয়ের তালিকায় শীর্ষে ছিল   #NandigrameJonoJowa। ট্যুইটের সংখ্যা তখনই ১ লক্ষ পেরিয়ে গিয়েছিল!'তৃণমূলের নবজোয়ার' কর্মসূচি নিয়ে জোর আলোচনা চলছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Mamata Banerjee: 'যতক্ষণ না গ্রেফতার হচ্ছে, লড়াই চলবে', কুস্তিগীরদের পাশে মমতা...

একুশের বিধানসভা ভোটে প্রথমে নন্দীগ্রামে প্রার্থী হয়েছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপক্ষে বিজেপি প্রতীকে দাঁড়িয়েছিলেন শুভেন্দু অধিকারী। এরপর যেদিন ভোটগণনা হয়, সেদিন কখনও এগিয়ে ছিলেন মমতা, তো কখনও শুভেন্দু। শেষপর্যন্ত অবশ্য় জেতেন রাজ্যের বিরোধী দলনেতা। কীভাবে? ভোটের ফল নিয়ে হাইকোর্টে মামলা করেছেন মমতা। মামলাটির নিষ্পত্তি হয়নি এখনও।

শিয়রে এবার পঞ্চায়েত ভোট। নন্দীগ্রামে কী কর্মসূচি অভিষেকের? তৃণমূল সূত্রে খবর,  স্রেফ শহিদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ নয়, নন্দীগ্রামে আরও বেশ কিছু কর্মসূচি রয়েছে তাঁর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.