দলের বিরুদ্ধে চক্রান্ত হয়েছে, নারদাকাণ্ডে গলার স্বরের নমুনা দিয়ে CBI দফতর থেকে বেরিয়ে বললেন কাকলি

ওই ফুটেজে অভিযুক্তদের যে কন্ঠস্বর ধরা পড়েছিল, তা মিলিয়ে দেখতেই নমুনা সংগ্রহ করছে সিবিআই।

Updated By: Sep 12, 2019, 02:17 PM IST
দলের বিরুদ্ধে চক্রান্ত হয়েছে, নারদাকাণ্ডে গলার স্বরের নমুনা দিয়ে CBI দফতর থেকে বেরিয়ে বললেন কাকলি

নিজস্ব প্রতিবেদন:  নারদাকাণ্ডে গলায় স্বরের নমুনা দিতে সিবিআই দফতরে আজ হাজিরা দিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সকাল ১১টা নাগাদ তিনি সিবিআই দফতরে পৌঁছন। প্রায় পৌনে এক ঘণ্টা নিজাম প্যালেসে ছিলেন তিনি।

 

সিবিআই দফতর থেকে বেরিয়ে যাওয়ার সময়ে তিনি বলেন, “দলের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে। কেন হল, কে করল তা জানতে হবে। তাই তদন্তকারীরা যখন ডাকবেন তখনই আসব। ভয়েস স্যাম্পল রেকর্ড করা হয়েছে। আগেও সহযোগিতা করেছি, ভবিষ্যতেও করব।”

ম্যাথু স্যামুয়েলের স্টিং অপারেশনে কাকলি ঘোষ দস্তিদারকেও টাকা নিতে দেখা গিয়েছিল। কেন তাঁরা টাকা নিয়েছিলেন, বা আদৌ এই ভিডিওর সত্যতা যাচাই করে দেখছে সিবিআই। ওই ফুটেজে অভিযুক্তদের যে কন্ঠস্বর ধরা পড়েছিল, তা মিলিয়ে দেখতেই নমুনা সংগ্রহ করছে সিবিআই।

প্রমাণের অভাবে মমতার ওপর হামলার ঘটনায় বেকসুর খালাস লালু আলম

বুধবারই সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়, অপরূপা পোদ্দার। আজ শুভেন্দু অধিকারীরও আসার কথা ছিল। কিন্তু বিশেষ কিছু কাজে তিনি এদিন আসতে পারবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন। এখনও গলার স্বরের নমুনা সংগ্রহ বাকি রয়েছে ২জনের। নমুনা পরীক্ষা করে নারদ-কাণ্ডের তদন্ত দ্রুত শেষ করতে চায় সিবিআই। আগামী দু’এক মাসের মধ্যেই চার্জশিট জমা দিতে চান তদন্তকারীরা।